ঢাকা, শনিবার   ১১ মে ২০২৪

রাশিয়া বিশ্বকাপ

ফুটবল ভক্তদের মনোরঞ্জন করবে রোবট নারী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩১, ২৮ মে ২০১৮ | আপডেট: ১৫:৩১, ২৮ মে ২০১৮

ঘড়ির কাঁটা ঘুরে দ্রুতই কাছে চলে আসছে। আর মাত্র কয়েকদিন পরেই রাশিয়ার মস্কোতে পর্দা উঠছে বিশ্বকাপ ফুটবলের। বিশ্বসেরা হওয়ার এ আসরে তুমুল যুদ্ধে অবতীর্ণ হবে ৩২ দেশ। টানা এক মাস চলবে এ যুদ্ধ। একবিংশতম ফুটবল বিশ্বকাপে মাঠ মাতাবেন বিশ্বের বাঘা বাঘা খেলোয়াড়রা। তাদের পায়ের জাদুতে মোহিত হবে ফুটবল বিশ্ব। এ মহাআয়োজনকে সামনে রেখে হোটেলে হোটেলে গিজ গিজ করবে বিদেশি অতিথিতে। ফলে আগেভাগেই হোটেল বুকিং হয়ে গেছে। অথবা এখনও বুকিং হচ্ছে চড়া দামে।

বিভিন্ন দেশ থেকে আসা অতিথিদের এক একজনের এক এক নেশা। কেউ শুধুই খেলার পাগল। আবার কিছু আছেন পর্যটক, যারা খেলা উপভোগের পাশাপাশি মেতে উঠবেন নারী নেশায়। আর তাদের সুবিধা দিতেই মস্কোতে গড়ে উঠছে মানবীয় গুণসম্পন্ন নারী রোবটের নিষিদ্ধ জগত।

মস্কোতে ব্যবসায়ী এলাকায় গড়ে তোলা হয়েছে ‘দ্য ডলস হোটেল’। মানবীয় গুনসম্পন্ন রোবটগুলোকে দেখতে একেবারে বাস্তব মনে হয়। সেখানে একজন পর্যটক অর্থের বিনিময়ে এসব নারী রোবটের সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করতে পারবেন। এর জন্য সময় ও বিনিময় মূল্য নির্ধারণ করা হয়েছে। তা হলো প্রতি ঘন্টায় ২৪ থেকে ৪০ ডলার।

চারদিকে এখন এইচআইভি ভাইরাসের ঝুঁকি। আর এ সময় এমন উদ্যোগ সম্পর্কে রোবটদের নিষিদ্ধ পল্লী সম্পর্কে এর প্রতিষ্ঠাতা দমিত্র আলেক্সানদ্রোভ বলেছেন, রোবট নারীরা এখানে শুধু বৈধ এমনটাই নয়। একই সঙ্গে যৌন জীবনের জন্য নিরাপদ ব্যবস্থা।

এর ফলে যারা প্রকৃত দেহপসারিনী তারা পড়তে চলেছেন বেকায়দায়। আশঙ্কা দেখা দিয়েছে, রোবট বিপ্লবের ফলে তারা বেকার হয়ে পড়তে পারেন। তাই নিষিদ্ধ জগত নিয়ে তাদের টেনশনের শেষ নেই।

সূত্র: ইন্ডিয়া টাইমস

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি