ঢাকা, রবিবার   ১২ মে ২০২৪

টটেনহামে ফেরা হবে না বেলের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩৪, ২৯ মে ২০১৮

চ্যাম্পিয়নস লিগে রিয়াল মাদ্রিদকে শিরোপা এনে দেওয়া গ্যারেথ বেলের টটেনহামে ফিরে যাওয়ার কোনো সম্ভাবনাই নেই। তবে চ্যাম্পিয়নস লিগ ফাইনাল ম্যাচের পর গ্যারেথ বেল সংবাদ সম্মেলনে নিজের আরও বেশি খেলা দরকার, এমন মন্তব্যের পরই ফুটবল বোদ্ধাদের মধ্যে শোরগোল উঠে যে, টটেনহামেই ফিরেই যাচ্ছেন বেল! তবে রিয়াল থেকে বেলকে উড়িয়ে নিতে হলে রিয়ালকে দিতে হবে প্রচুর অর্থ, যা দেওয়ার সামর্থ্য টটেনহামের নেই।

উল্লেখ্য, ২০১৩ সালে গ্যারেথ বেল টটেনহাম ছেড়ে রিয়ালে পাড়ি জমান। তবে টটেনহাম ছেড়ে আসলেও তার জন্য সবসময় দুয়ার খোলা রেখেছে টটেনহাম কর্তৃপক্ষ। তবে গ্যারেথ বেল আবারও জানিয়েছেন, তিনি বেশি ম্যাচ খেলতে চান ঠিকই, তবে তা তিনি স্পষ্ট করেননি, কোথায় তিনি বেশি ম্যাচ খেলতে চান। ২০২২ সাল পর্যন্ত রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তি রয়েছে স্পেনিশ এ জায়ান্টের।

তবে তাকে এখনই ছাড়িয়ে নিতে গেলে রিয়াল মাদ্রিদকে প্রতি সপ্তাহে ৪ লাখ ইউরো দিতে হবে বেলকে। শুল্ক বাদ দিয়ে এ বিপুল অঙ্কের টাকা আয় করা কোনোভাবেই সম্ভব নয় বেলের। তবে পরামর্শকের সঙ্গে পরামর্শ করে শিগগিরই তিনি একটি সিদ্ধান্তে পৌঁছতে পারবেন বলে আশা করা হচ্ছে।

তবে এটা স্পষ্ট, জিনেদিন জিদানের দলে সাইড বেঞ্চে বসে সময় কাটাতে চান না বেল। দলে মূল তারকা করিম বেনজেমা, ইস্কো, রোনালদোর ভিড়ে নিজেকে মেলে ধরতে পারছেন না ওয়েলসের এ তারকা। তাই নিজেকে অন্যত্র মেলে ধরতে চান ওয়েলসের এ তারকা। তবে বিপুল পরিমাণ অর্থ দিয়ে কে তাকে দলে বেড়াবে, এমন সামর্থ্যও বা কোন দলের আছে তাও দেখার বিষয়। তবে এটা সত্য আপাদত এত বিপুল পরিমাণ অর্থ দিয়ে বেলকে দলে বেড়াতে পারবে না টটেনহাম এটা স্পষ্ট।

সূত্র: বিবিসি
এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি