ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

মাঠে নামার আগেই যৌন কেলেঙ্কারিতে জড়িয়ে পড়লো ফুটবলাররা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:২৪, ৮ জুন ২০১৮

মাঠে বল ছুঁয়ার আগেই সুন্দরী যৌন কর্মীদের সঙ্গ নিয়ে ফের বিতর্কের জন্ম দিয়েছে মেক্সিকান ফুটবল দল। ৩০ জন যৌনকর্মীর সঙ্গে পার্টি উপভোগ করা এবং রাত কাটানোর অভিযোগ উঠছে মেক্সিকোর ফুটবলারদের বিরুদ্ধে। সংবাদমাধ্যমে সেই ছবি প্রকাশিত হওয়ার পরই সৃষ্টি হয়েছে বিতর্ক।

মঙ্গলবার বিশ্বকাপ খেলার জন্য ইউরোপ রওনা দিয়েছে মেক্সিকো দল। কিন্তু স্থানীয় ম্যাগাজিনে প্রকাশিত খবর অনুযায়ী ইউরোপে উড়ে যাওয়ার আগেই হোটেলে ৩০ জন যৌনকর্মীকে ভাড়া করে ‘ফূর্তি’ করেছেন ফুটবলাররা। মেক্সিকো সিটির একটি বেসরকারি হোটেলে পুরো কাণ্ডটিঘটে। ওই হোটেলে যৌনকর্মীদের সঙ্গে ফুটবলারদের ঢোকার ছবিও প্রকাশ করে ওই ম্যাগাজিনটি। স্কটল্যান্ডের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে ১-০ গোলে জয়ের সেলিব্রেশন হিসেবে উত্তাল যৌনতায় মত্ত হয় ফুটবলাররা। মেক্সিকোর ফুটবল সংস্থা অবশ্য এই ঘটনায় অস্বাভাবিক কিছু দেখছে না। যেহেতু ফুটবলাররা ম্যাচ খেলার পর ওই কাণ্ডটি ঘটিয়েছেন তাই তাদের কোনও শাস্তির মুখে পড়তে হবে না বলে জানা গেছে।

ফুটবল দলের সচিব গুলিয়ার্মো কান্টু জানিয়েছেন, ছুটির সময় ফুটবলাররা কী করছেন তা বোর্ডের নিয়ন্ত্রণে নেই। তাছাড়া ওই কাণ্ড ঘটনার পরদিন সময়মতো অনুশীলনেও হাজির ছিলেন ফুটবলাররা। তাই তাদের শাস্তি দেওয়ার কোনও প্রশ্নই ওঠে না। আপাতত ফুটবলাররা বিতর্ক এড়িয়ে বিশ্বকাপের দিকে ফোকাস করুক সেটাই চাইছে মেক্সিকান ফেডারেশন। আপাতত গোটা দল রয়েছে কোপেনহেগেনে। ডেনমার্কের বিরুদ্ধে একটি প্রস্তুতি ম্যাচ খেলার পর রাশিয়ার উদ্দেশ্য উড়ে যাবেন তারা।

এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি