ঢাকা, বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪

৪-১ গোলে জিরোনাকে উড়িয়ে দিলো রিয়াল মাদ্রিদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:২২, ২৭ আগস্ট ২০১৮

স্প্যানিশ লা লিগায় নিজেদের দ্বিতীয় ম্যাচে জিরোনাকে ৪-১ গোলে উড়িয়ে দিলো রিয়াল মাদ্রিদ। দুইটি পেনালটি শ্যুটে পাওয়া গোলের ওপর ভর করে জিরোনার মাঠেই গতকাল রবিবার বিশাল এই জয় পায় রিয়াল মাদ্রিদ।

ম্যাচের শুরুতেই বোর্জা গার্সিয়ার জয় এগিয়ে যায় জিরোনা। মাত্র ১৬ মিনিটেই গোল পোস্টের প্রায় ১২ গজ দূর থেকে নেওয়া এক শটে জিরোনার হয়ে একমাত্র গোলটি করেন গার্সিয়া।

তবে ম্যাচে জিরোনার দাপট শেষ হয় সেখানেই। এরপরের সময়টুকু ছিলো একান্তই রিয়ালের। ৩৯ মিনিটে রিয়ালের মার্কো আসেনসিও’কে ফাউল করা হলে পেনালটি পায় রিয়াল। আর সেটি থেকে গোল আনতে বিন্দুমাত্র ভুল করেননি সার্জিও রামোস।

১-১ গোলের সমতায় শেষ হওয়ার প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধেই বাকি তিন গোল পায় রিয়াল মাদ্রিদ। ৫২ মিনিটে করিম বেনজামার পা থেকে দ্বিতীয় গোলটিও আসে পেনালটি থেকে। এর ঠিক ৭ মিনিট পরে রিয়ালের গোল মিছিলেন যোগ হন গেরেথ বালে। ইসকো’র পাস থেকে গোল করেন গেরেথ।

রিয়ালের হয়ে জিরোনার কফিনে শেষ পেরেকটি ঢোকেন করিম। ৮০ মিনিটে গেরেথের পাস থেকে রিয়ালের পক্ষে ম্যাচের শেষ গোলটি করেন বেনজামা।

এই ম্যাচে করা গোলের মাধ্যমে রিয়ালের লাগাতার দুই জয়েই অবদান রাখলেন গেরেথ বালে। গত সপ্তাহে গেটাফের বিপক্ষে ২-০ গোলের জয়েও ছিলো গেরেথের একটি গোল।

এই ম্যাচে জয়ের মধ্যে দিয়ে দুই ম্যাচে পূর্ণ ছয় পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে আছে রিয়াল মাদ্রিদ।

//এস এইচ এস//    


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি