ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

আজ দেশে ফিরছেন তামিম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৭, ১৮ সেপ্টেম্বর ২০১৮

এশিয়া কাপে শ্রীলঙ্কা বধ করে অনেকটাই চাঙা টাইগার শিবির। তবে পুরোপুরি স্বস্তি নেই। কারণ দলের অন্যতম অপরিহার‌্য সদস্য তামিম ইকবাল ছিটকে পড়েছেন সিরিজ থেকে। আঙুলে গুরুত্বর চোট পাওয়ায় আগামী তিন চার মাস তাকে থাকবে হবে মাঠের বাইরে।

প্রথম ম্যাচে এক হাতে ব্যাট করে তাঁক লাগিয়ে দিয়েছিলেন তামিম। ক্রিকেট বিশ্ব তাকে মনে রাখবে বহুদিন। উদ্বোধনী ব্যাটসম্যান হয়েও রিটায়ার্ড হয়ে মাঠ ছেড়ে ১১ নম্বরে ফের ব্যাট করতে নামেন। তাঁর সঙ্গে মুশফিকুর রহিমের জুটি রেকর্ড করেছে। তামিম বল ঠেকিয়েছেন একটি। তবে সেটির মূল্য অনেক।

কারণ ওই বলে তামিম আউট হয়ে গেলে বাংলাদেশের স্কোর ২৬০ পেরোতো না। মুশফিক চাতুরতার সঙ্গে স্ট্রাইক নিয়ে ম্যাচে দাপট দেখিয়েছেন।

তামিমের দু:সংবাদ জানা গেছে ওইদিনই। শ্রীলংকার বিপক্ষে ম্যাচ চলাকালীনই জানা গিয়েছিল, এশিয়া কাপ থেকে ছিটকে পড়েছেন তামিম ইকবাল।

সোমবার দলীয় ম্যানেজার খালেদ মাহমুদ সুজন স্বীকার করেছেন, চার মাসের জন্য মাঠের বাইরে চলে যেতে হলো তামিম ইকবালকে। নতুন একজন শল্যবিদকে দেখানো হয়েছে তামিমের ইনজুরি। তার কাছ থেকে রিপোর্ট পাওয়ার পরই নিশ্চিত হওয়া গেছে, কতদিন লাগবে তামিমের সুস্থ হতে। তবে জানা গেছে, অস্ত্রোপচার করা লাগবে না তামিমের বাম হাতের কব্জিতে।

এরপর বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকেও আনুষ্ঠানিকভাবে জানানো হয়েছে, দুই থেকে তিন সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে তাকে। তাই এবারের এশিয়া কাপে আর মাঠে নামতে পারছেন না তিনি।

এদিকে, এশিয়া কাপ থেকে ছিটকে যাওয়ার ফলে আরব আমিরাতে থাকা হচ্ছে না তামিম ইকবালের। তিনি নিজেই বাংলাদেশের মিডিয়াকে জানিয়েছেন, আজ দেশে ফিরে আসছেন। তবে কয়টায়, কোন ফ্লাইটে করে তিনি ঢাকায় ফিরছেন, সেটা জানা যায়নি।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি