ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

আজ ফেভারিট নিউজিল্যান্ডের মুখোমুখি ওয়েস্ট ইন্ডিজ

প্রকাশিত : ১২:৫১, ২২ জুন ২০১৯ | আপডেট: ১৬:০৫, ২২ জুন ২০১৯

বিশ্বকাপের ২৯ তম ম্যাচে সন্ধ্যায় আসরের অন্যতম ফেভারিট নিউজিল্যান্ডের মুখোমুখি হচ্ছে পিছিয়ে থাকা ওয়েস্ট ইন্ডিজ।

ম্যানচেস্টারে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৬টায় ম্যাচটি শুরু হবে।

এবারের আসরে যে কয়টি দল এখন পর্যন্ত হারার স্বাদ পায়নি, তার মধ্যে কিউইরা অন্যতম। শিরোপার এ দাবিদাররা পাঁচ ম্যাচে ৪ জয় আর একটিতে পয়েন্ট ভাগাভাগি করায় পয়েন্ট তালিকার দুইয়ে অবস্থান করছে।

অন্যদিকে, বিশ্বের সবচেয়ে ব্যাটিং দানব ক্রিস গেইলের মত ব্যাটসম্যান থাকা সত্যেও আসরে ক্যারিবিয়ানদের স্বরুপ এখনো দেখেনি ক্রিকেট প্রেমিরা।

৫ ম্যাচে এক জয়, তিনটিতে পরাজয় এবং পরিত্যক্তের এক পয়েন্ট নিয়ে টাইগারদের পেছনে সপ্তম স্থানে ঝুলছে সাবেক এ চ্যাম্পিয়নরা।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টানটান ম্যাচে অল্পের জন্য বেঁচে গেছে উইলিয়ামসনেরা। শীর্ষ চারে ওঠার লড়াইয়ে টিকতে হলে তাদের আরও কিছুটা পথ পাড়ি দিতে হবে।

অপরদিকে, আসরে একটি মাত্র জয় পাওয়ায় হতাশ ক্যারিবিয়ানরা এ ম্যাচে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করবে এটাই স্বাভাবিক। খাদের কিনারায় থাকা দলটিকে আসরে টিকে থাকতে হলে আজকে জয়ের বিকল্প নেই তাদের।

নিউজিল্যান্ড সম্ভাব্য একাদশ

মার্টিন গাপটিল, কলিন মুনরো, কেন উইলিয়ামসন (অধিনায়ক), রস টেলর, টম লাথাম (উইকেটরক্ষক), জেমস নিশাম, কলিন ডি গ্র্যান্ডহোম, মিচেল স্যান্টনার, ম্যাট হেনরি, ঈশ সোধি, ট্রেন্ট বোল্ট।

ওয়েস্ট ইন্ডিজ সম্ভাব্য একাদশ

ক্রিস গেইল, ইভিন লুইস, শাই হোপ (উইকেটরক্ষক), নিকোলাস পুরান, সিমরন হেটমায়ার, আন্দ্রে রাসেল, জেসন হোল্ডার (অধিনায়ক), কার্লোস ব্র্যাথওয়েট, অ্যাশলে নার্স, শেল্ডন কটরেল ও ওশানে থমাস।

অন্যদিকে, আসরে ২৮ তম ম্যাচে বিকালে শক্তিশালী ভারতের বিপক্ষে মাঠে নামছে দুর্বল আফগানিস্তান।

বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায় সাউদাম্পটনের রোজবোলে ম্যাচটি শুরু হবে।

আই/এমএইচ/

 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি