ঢাকা, শুক্রবার   ১০ মে ২০২৪

মিরপুরের পথে সাকিব-রশিদরা

নাজমুশ শাহাদাৎ

প্রকাশিত : ১৬:৪৬, ২৪ সেপ্টেম্বর ২০১৯

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ফাইনাল খেলতে হোম অব ক্রিকেট মিরপুরের উদ্দেশ্যে রওনা দিয়েছে সাকিব-রশিদের দল। আজ মঙ্গলবার বিকেল সাড়ে চারটার দিকে রাজধানীর হোটেন প্যান প্যাসিফিক সোনারগাঁও থেকে বের হয়ে দলীয় বাস চড়েন ক্রিকেটাররা। 

বাংলাদেশ ও আফগানিস্তান দলকে বহনকারী দুটি বাস সোনারগাঁও হোটেল থেকে বের হয়ে মিরপুরের উদ্দেশ্যে রওনা দেয়। এসময় বাস দুটির সামনে পিছে ছিল পুলিশের গাড়ির বহর। 

আজ সন্ধ্যা সাড়ে ৬টায় হোম অব ক্রিকেট মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শিরোপা লড়াইয়ের জন্য মাঠে নামছে বাংলাদেশ-আফগানিস্তান।

এদিকে আজকের ফাইনালে আফগানিস্তানের বিপক্ষে চার পেসার নিয়ে মাঠে নামতে পারে বাংলাদেশ। তেমনই ইঙ্গিত দিয়েছেন টাইগারদের কোচ রাসেল ডোমিঙ্গো।

ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে সম্মেলনে প্রধান কোচ জানিয়েছেন, ‘আবহাওয়া, কন্ডিশন আর উইকেট বিবেচনা করে একাদশ সাজানো হবে।’ দলে যদি একজন পেসার বাড়ানো হয়, তবে স্কোয়াড থেকে বাদ পড়বেন একজন ব্যাটসম্যান। সেক্ষেত্রে বাদ পড়তে পারেন সাব্বির রহমান।

আফগানদের বিপক্ষে সর্বশেষ ম্যাচে একাদশে ছিলেন তিন পেসার। মোস্তাফিজুর রহমান, সাইফউদ্দিন, শফিউল হককে নিয়ে ওই ম্যাচে মাঠে নেমেছিলো বাংলাদেশ। নতুন একজন পেসার একাদশে ঢুকলে জায়গা পেতে পারেন রুবেল হোসেন।

ফাইনালে বাংলাদেশের সম্ভাব্য একাদশ: 
লিটন দাস, নাজমুল হোসেন শান্ত/নাঈম শেখ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, শফিউল ইসলাম, মোহাম্মদ সাইফুদ্দিন, মোস্তাফিজুর রহমান, সাব্বির রহমান/রুবেল হোসেন।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি