ঢাকা, মঙ্গলবার   ১৭ মে ২০২২, || জ্যৈষ্ঠ ২ ১৪২৯

সন্ধ্যায় মাঠে নামছে ব্রাজিল রাতে আর্জেন্টিনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১৪, ১৩ অক্টোবর ২০১৯

বিশ্বব্যাপী ফুটবল ভক্তদের চাওয়া অনুযায়ী আজ আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচে মাঠে নামছে ফুটবলের দুই পরাশক্তি ব্রাজিল ও আর্জেন্টিনা। তবে, প্রতিদ্বন্দ্বি হিসেবে নয়, নিজ নিজ ম্যাচে মাঠে নামবেন তারা। ফলে, একই দিনে দুই প্রিয় দলের খেলা দেখতে পাবেন ভক্তরা।

সিঙ্গাপুর ন্যাশনাল স্টেডিয়ামে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায় নাইজেরিয়ার মুখোমুখি হবে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল। আর স্পেনের এলচেয় রাত ৮টায় ইকুয়েডরের মুখোমুখি হবে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা।

কোপা আমেরিকা শেষ হয়েছে মাত্র দুই মাস আগে। ঘরের মাঠে অপরাজিত থেকে সে টুর্নামেন্টে শিরোপা জয়ের পর থেকে ছন্দহারা নেইমাররা। গত তিন ম্যাচে নিজেদের সেভাবে মেলে ধরতে পারেনি সেলেসাও তারকারা।

একটিতে হার আর দুটিতে ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হয় তাদের। সবশেষ ম্যাচে সেনেগালের সঙ্গে ১-১ গোলে ড্র করে ব্রাজিল।

সে ম্যাচে নেইমার ফিরলেও আশানুরূপ জ্বলতে পারেননি তারকা এই ফরোয়ার্ড। গোল পাওয়ায় ব্যর্থ ছিলেন গাব্রিয়েল জেসুস, আর্থার, রবের্তো ফিরমিনোও। তবে নাইজেরিয়ার বিপক্ষে ব্রাজিলের চোখ ধাঁধানো নৈপুণ্য দেখার আশায় ব্রাজিলিয়ান সমর্থকরা।

অন্যদিকে, প্রধান তারকা মেসিহীন আর্জেন্টিনা গত বুধবার প্রীতি ম্যাচে জার্মানির মাঠে প্রথমে দুই গোলে পিছিয়ে পড়েও শেষ পর্যন্ত ২-২ গোলের রোমাঞ্চকর ড্র পায় তারা। এছাড়াও নেই সের্হিও আগুয়েরো ও আনহেল দি মারিয়াও।

গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের ছাড়াই তারুণ্যনির্ভর দল নিয়ে জার্মানির বিপক্ষে অসাধারণ ফুটবল খেলে লিওনেল স্কালোনির দল। ইকুয়েডরের বিপক্ষেও আর্জেন্টিনা সমর্থকদের মন ভরাবে বলে আশা করা হচ্ছে।
আই/


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি