ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

ম্যাচ জিতে সমতায় ফিরলো নিউজিল্যান্ড

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২১, ৩ নভেম্বর ২০১৯ | আপডেট: ১৪:২৮, ৩ নভেম্বর ২০১৯

স্বাগতিকদের বিরুদ্ধে ওয়েলিংটনে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ জিতে নিলো নিউজিল্যান্ড। ইংল্যান্ডকে ২১ রানে হারিয়েছে কিউইরা। যার ফলে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ১-১ সমতা আনলো সিফাট বাহিনী। 

আজ (রোববার) টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন ইংল্যান্ড অধিনায়ক ইয়ান মরগান। ব্যাটিংয়ে নেমে ৮ উইকেট হারিয়ে নিউজিল্যান্ডের সংগ্রহ ১৭৬ রান। এর মধ্যে ওপেনার গাবটিল ৪১, গ্রান্ডহোম ২৮, টেইলর ২৮ এবং নিসামের ব্যাট থেকে আসে সর্বোচ্চ ৪১ রান। 

আজ নিউজিল্যান্ডের বিপক্ষে অভিষেক হয়েছে ইংল্যান্ড পেসার সাকিব মাহমুদের। যদিও অভিষেকটা স্মরণীয় করে রাখতে পারেননি তিনি। ৪ ওভার বোলিং করে সবচেয়ে বেশি ৪৬ রান দিয়েছেন সাকিব। এর বিনিময়ে দখল করেছেন ১টি উইকেট। এর মধ্যে ৪টি ছক্কা ও ২টি চারের মার হজম করেছেন তিনি।

তবে জর্ডান ৪ ওভার বোলিং করে ৩ উইকেট নিয়েছেন ২৩ রানের খরচায়। অন্য বোলিং ওপেনার সাম কুররান ২২ রানের বিনিময়ে মুনরো ও মিচেলের উইকেট ২টি দখল করেছেন। 

ইংল্যান্ড ১৭৭ রানের টার্গেট নিয়ে খেলতে নেমে ওপেনার বেয়ারট্রোকে ০ রানে হারিয়ে ফেলে। টিম সাউদীর বলে মিচেলের ক্যাচ হয়ে ফেরেন বেয়ারট্রো। এর পর পরই ভিন্সকে হারিয়ে চাপে পড়ে যায় ইংল্যান্ড। ফার্গুসনের বলে টিম সাউদীর তালু বন্দি হন ভিন্স।

এরপর মালান ও মরগান জুটি গড়ে তুলেন। যদিও দলীয় ৪০ রানের মাথায় এই জুটি ভাঙ্গে। ইয়ান মরগান ৩ ছক্কা ও ৩ চারে ৩২ রান করে স্যাটনারের বলে গ্রান্ডহোমের তালু বন্দি হয়ে প্যাভিলিয়নে ফেরেন। এরপর স্কোরবোর্ড এগিয়ে নিতে থাকেন মালান। কিন্তু সোদ্দির বোলে যখন গাবটিলের হাতে ধরা পড়েন তখন মালানের স্কোর ৩৯। 

এরপর শেষ দিকে ব্যাট হাতে দাঁড়ান জর্ডান। তিনি ৩৬ রান করলেও দলকে জয়ী করতে পারেননি। ১ এক থাকতেই অলআউট হয়ে যায় মরগান বাহিনী। যার ফলে ২১ রানে বিজয়ী হয়ে মাঠ ছাড়ে কিউইরা। আর ম্যান অব ম্যাচের পুরস্কারটি উঠে স্যাটনারের হাতে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি