ঢাকা, মঙ্গলবার   ২৭ জুলাই ২০২১, || শ্রাবণ ১১ ১৪২৮

করোনায় আক্রান্ত মাশরাফির সর্বশেষ অবস্থা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৫৪, ২২ জুন ২০২০

করোনা ভাইরাস পজেটিভ শনাক্ত হওয়ার একদিন পর থেকেই ক্রমান্বয়ে সুস্থ হয়ে উঠছেন দেশের সফলতম ক্রিকেট অধিনায়ক এবং নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা।

পরিবার সূত্রে জানা গেছে, সাবেক অধিনায়ক মাশরাফির জ্বর কমে এসেছে। গতকালকের তুলনায় ব্যথাও একটু কমেছে। সবমিলিয়ে তার শারীরিক অবস্থার উন্নতির দিকে।

শুক্রবার (১৯ জুন) করোনা টেস্ট করার পর শনিবার মাশরাফির রিপোর্ট পজেটিভ আসে। এর আগে তিন-চারদিন ধরে সর্দি-জ্বরে ভুগছিলেন তিনি। তবে রোববার (২১ জুন) আগের তুলনায় ভালো অনুভব করছেন মাশরাফি, তার পরিবার সূত্রে এমনটাই জানা গেছে।

শনিবার (২০ জুন) মাশরাফি নিজেই তার ফেসবুক পেজে করোনা পজেটিভ হওয়ার খবর জানান। সেই পোস্টে সবার কাছে দোয়া চেয়েছেন তিনি। সেই সঙ্গে ‘নড়াইল এক্সপ্রেস’ মানুষকে আতঙ্কিত না হয়ে সতর্ক থাকতে বলেন। 

প্রসঙ্গত, করোনায় আক্রান্ত মাশরাফির খবর প্রকাশ হওয়ার পরই স্তম্ভিত হয়ে পড়ে ক্রীড়াপ্রেমীরা। সবাই দোয়া করছেন মাশরাফি যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন। 

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল আশা প্রকাশ করছেন, দ্রুতই করোনা জয় করে মাশরাফি ফিরে আসবেন।

তিনি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লিখেছেন, ‘মহান রাব্বুল আল-আমিন আল্লাহ তায়ালার কাছে প্রার্থনা, সুস্থ হয়ে ফিরে আসো আমাদের সকলের প্রিয় মাশরাফি। দোয়া করি, আল্লাহ তোমাকে এবং তোমার পরিবারের সবাইকে সবসময় ভাল রাখুন, আমিন।’

উল্লেখ্য, করোনা ভাইরাস সংক্রমণ শুরু হওয়ার পর থেকেই বেশ সক্রিয় ছিলেন মাশরাফি। তিনি তার নির্বাচনী এলাকা নড়াইল-২ আসনে দুস্থ-অসহায়দের পাশে অর্থ সহায়তা থেকে শুরু করে চিকিৎসা সেবা নিশ্চিত করেছেন।

এর আগে মাশরাফির শ্বাশুড়ি ও স্ত্রীর বড় বোন করোনায় আক্রান্ত হয়েছেন। ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তারা। মাশরাফি অবশ্য তাদের সংস্পর্শে আসেননি। এমনকি দুই সপ্তাহ ধরে ঢাকায় আলাদাভাবে কোয়ারেন্টিনে ছিলেন তিনি। 
এএইচ/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি