ঢাকা, রবিবার   ২৪ অক্টোবর ২০২১, || কার্তিক ৮ ১৪২৮

স্বর্ণজয়ী হোমায়রা-মুন বিয়ে করলেন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১০, ১৩ সেপ্টেম্বর ২০২০

নেপাল (২০১৯) এসএ গেমসে স্বর্ণজয়ী কারাতেকা হোমায়রা আক্তার অন্তরা বিয়ে করেছেন। বর কারাতে জগতেরই আরেক প্রতিষ্ঠিত তারকা হোসেন খান মুন। তিনি ২০১০ এসএ গেমসে স্বর্ণ উপহার দিয়েছিলেন দেশকে।

রাজধানী কাকরাইলের একটি কমিউনিটি সেন্টারে শুক্রবার সন্ধ্যায় হোমায়রা ও মুনের কাবিন সম্পন্ন হয়। ছোট পরিসরে আয়োজিত এই অনুষ্ঠানে শুধু দুই পরিবারের সদস্য ও কারাতে অঙ্গনের কয়েকজন উপস্থিত ছিলেন। তবে আপাতত ছোট পরিসরে আয়োজন সারলেও করোনার প্রকোপ কমলে নভেম্বর-ডিসেম্বরে বড় করে অনুষ্ঠান করার পরিকল্পনা রয়েছে তাদের।

জানা যায়, তাদের মধ্যে চার বছরের প্রেমের সম্পর্ক ছিল। কারাতে খেলতে এসেই মুনের সঙ্গে পরিচয় হোমায়রার। তার কাছেই কারাতে শেখা। বেশ কিছুদিন আগেই পারিবারিক সম্মতিতে তারা বিয়ের সিদ্ধান্ত নিয়ে রেখেছিলেন। কিন্তু করোনার কারণে তা পিছিয়ে গিয়েছিল।

বিয়ে সম্পর্কে বিকেএসপির কোচ হোসেন খান মুন জানান, ‘অনেকদিন ধরেই অপেক্ষা করছিলাম কখন বিয়েটা হয় বা কখন সংসার করতে পারব। আসলে ওর লক্ষ্যগুলো পূরণ না হওয়ার পর্যন্ত আমি এগোতে পারছিলাম না। কারণ খেলোয়াড়ি জীবনে যদি উন্নতির মাঝে হঠাৎ বিয়ে হয়, সে ক্ষেত্রে মানসিক পরিবর্তন ঘটতে পারে। সবশেষ এসএ গেমসে ও প্রত্যাশার চেয়ে ভালো রেজাল্ট করেছে। পড়াশোনাতেও ভালো করছে। সব মিলে মনে হয়েছে এখন বিয়ের সিদ্ধান্ত নেওয়া যায়।’
এএইচ/এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি