p ময়নাতদন্ত করা হচ্ছে ম্যারাডোনার মৃতদেহ

ঢাকা, মঙ্গলবার   ৩০ নভেম্বর ২০২১, || অগ্রাহায়ণ ১৫ ১৪২৮

ময়নাতদন্ত করা হচ্ছে ম্যারাডোনার মৃতদেহ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:২৮, ২৬ নভেম্বর ২০২০

হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন ডিয়েগো ম্যারাডোনা। এ নিয়ে কোনও সন্দেহ তৈরি না হলেও তার মৃত্যুর কারণ জানতে ময়নাতদন্ত করা হচ্ছে। ইতিমধ্যে মৃতদেহ নেওয়া হয়েছে মর্গে। এক প্রতিবেদনে এই খবর দিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মিরর।

আর্জেন্টিনার রাজধানী বুয়েন্স আয়ার্সের কাছে একটি মর্গে নেওয়া হয়েছে ম্যারাডোনার মৃতদেহ। যদিও রাষ্ট্রপক্ষের প্রসিকিউটর নিশ্চিত করেছেন, কোনও ধরনের সহিংসতার চিহ্ন খুঁজে পাওয়া যায়নি। 

ওই প্রসিকিউটর বলেছেন, ‘ডিয়েগো ম্যারাডোনা বেলা ১২টার দিকে মারা যান। ফরেনসিক পুলিশ বিকাল চারটার দিকে কাজ শুরু করেছে। কোনও ধরনের অপরাধ বা সহিংসতার চিহ্ন দেখা যায়নি। সন্দিহান কিছু না ঘটলেও মৃত্যুর কারণ জানতে অটোপসি করা হচ্ছে। আমরা এই পর্যায়ে বলতে পারি, তার মৃত্যু হয়েছে স্বাভাবিক কারণে।’

গত ৩০ অক্টোবর ৬০তম জন্মদিন পালনের পর থেকে অসুস্থবোধ করতে থাকেন ম্যারাডোনা। ২ নভেম্বর হাসপাতালে ভর্তি হলে মস্তিষ্কে রক্ত জমাট বাঁধা ধরা পড়ে। সঙ্গে সঙ্গে অস্ত্রোপচার করা হয়। পরে মাদকাসক্তির কারণে নানা জটিলতা তৈরি হলে ১১ দিন হাসপাতালে থেকে তারপর ছাড়া পান।

হাসপাতাল ছাড়ার দুই সপ্তাহ পর হার্ট অ্যাটাকে হঠাৎ মারা গেলেন ম্যারাডোনা। পুরো বিশ্বকে কান্নায় ভাসিয়ে পাড়ি দিলেন এক অজানা জগতে।
এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি