ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

রোনালদোর পেনাল্টি মিসে জুভেন্টাসের ড্র

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১৯, ১৭ ডিসেম্বর ২০২০

আগের ম্যাচে বার্সেলোনার জালে পেনাল্টি থেকে দুই দুইবার বল জড়াতে পারলেও আতালান্তার বিপক্ষে স্পট কিকে গোল করতে ব্যর্থ হয়েছেন জুভেন্টাস তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। এতে দলকে এগিয়ে নেয়ার সহজ সুযোগ হাতছাড়া হয়ে যায় দলটির। এই ব্যর্থতায় ঘরের মাঠে পয়েন্ট হারিয়েছে লিগ চ্যাম্পিয়নরা।

বুধবার রাতে নিজেদের মাঠে আতালান্তার বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে জুভেন্টাস। ফেদেরিকো চিয়েসার গোলে জুভেন্টাস এগিয়ে যাওয়ার পর সমতা ফেরান রেমো ফ্রয়লার। তাতে সিরি আ-তে নিজেদের ১২তম ম্যাচে এসে ষষ্ঠবারের মতো ড্র করল জুভেন্টাস।

ম্যাচের ২৯ মিনিটে ফেদেরিকো চিয়েসার গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। রদ্রিগো বেন্তানকুরের পাস ধরে ডান পায়ের জোরালো শটে ঠিকানা খুঁজে নেন ইতালিয়ান এই ফরোয়ার্ড। লিগে তুরিনের ক্লাবটির হয়ে এটিই তার প্রথম গোল। সেই গোলের সুবাদেই ১-০তে এগিয়ে থেকে বিরতিতে যায় জুভেন্টাস।

তবে বিরতির পর ম্যাচের ৫৭ মিনিটে রেমো ফ্রেউলার আতালান্তার পক্ষে সমতা টানেন। ডি-বক্সের বাইরে থেকে এই সুইস মিডফিল্ডারের শট স্ট্যাসনিকে ফাঁকি দিয়ে ক্রসবারের নিচের দিকে লেগে জালে জড়ায়।

৬০ মিনিটে চিয়েসা ডি-বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টি পায় জুভেন্টাস। কিন্তু রোনালদো দলকে এগিয়ে নেওয়ার সহজ সুযোগটি হারান। তার কিক ফিরিয়ে দেন আতালান্তার গোলরক্ষক পিয়ারলুইজি কলিনা। অথচ শেষ দুই ম্যাচে পেনাল্টি থেকেই চার গোল করেছিলেন রোনালদো।

টানা নয়বারের চ্যাম্পিয়ন জুভেন্তাস লিগে এখনো অপরাজিত। তবে ৬ ম্যাচেই ড্র করায় ২৪ পয়েন্ট নিয়ে আছে টেবিলের চতুর্থ স্থানে। সমান ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে এসি মিলান। আর এক ম্যাচ কম খেলা আলাতান্তা ১৮ পয়েন্ট নিয়ে আছে টেবিলের অষ্টম স্থানে।
এএইচ/এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি