ঢাকা, বুধবার   ১২ মে ২০২১, || বৈশাখ ২৯ ১৪২৮

বরগুনায় ঝড় তুলে আশরাফুলের স্ট্যাটাস (ভিডিওসহ)

নাজমুশ শাহাদাৎ

প্রকাশিত : ১৩:৩৪, ২১ ডিসেম্বর ২০২০

বরগুনায় এমপি টি-টোয়েন্টি টুর্নামেন্টে ঝড় তোলেন আশরাফুল।

বরগুনায় এমপি টি-টোয়েন্টি টুর্নামেন্টে ঝড় তোলেন আশরাফুল।

সদ্য সমাপ্ত "বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ" টুর্নামেন্টজুড়ে দুর্দান্ত খেলা শিরোপা প্রত্যাশী গাজী গ্রুপ চট্টগ্রামকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে জেমকন খুলনা। টানটান উত্তেজনাময় ফাইনালে সৌম্য-লিটন-মিঠুন-মুস্তাফিজদেরকে ৬ রানে হারিয়ে শিরোপা ঘরে তোলে মাহমুদুল্লাহ-মাশরাফিরা।  করোনা থেকে দেশের ক্রিকেট ফেরানোর এই টুর্নামেন্টে সুযোগ পেলেও ভালো কিছু করে দেখাতে ব্যর্থ হন দেশের এক সময়ের একক তারকা মোহাম্মদ আশরাফুল। যাতে তলানিতে থেকেই বিদায় নেয় তার দল রাজশাহী।

মিনিস্টার রাজশাহীর হয়ে পাঁচটি ম্যাচে সুযোগ পেয়ে আশরাফুল করেন যথাক্রমে ৫, ২৫*, ৬, ২০ ও ১ অর্থাৎ ১৪.২৫ গড়ে মাত্র ৫৭টি রান।  ফিল্ডিংয়েও ছেড়েছেন বেশ কয়েকটি ক্যাচ, করেছেন মিস ফিল্ডিং। সম্প্রতি যার দায়ও স্বীকার করে নেন সাবেক এই তারকা ক্রিকেটার।

সম্প্রতি বরগুনা সফরে গিয়ে আশরাফুল এমপি টি-টোয়েন্টি টুর্নামেন্ট নামে সেখানকার স্থানীয় একটি প্রতিযোগিতায় অংশ নেন। গত ১৮ ডিসেম্বর খেলেন টুর্নামেন্টের ফাইনাল ম্যাচেও। যে ম্যাচে ব্যাটে ঝড় তুলে আশরাফুল জিতে নেন ম্যাচ সেরার পুরস্কারও। 

আর এ নিয়ে গত ১৯ ডিসেম্বর নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে খেলার ভিডিওসহ একটা স্ট্যাটাস শেয়ার করেন মোহাম্মদ আশরাফুল। যেখানে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ব্যর্থতার জন্য ক্ষমা চেয়ে তিনি লেখেন- 

‘এবারের "বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ" টুর্নামেন্টে আমি ভাল খেলতে পারিনি। আমার প্রতি আমার ভক্তদের অনেক আশা ছিল, আমি অনেক ভাল খেলব। কিন্তু তাদের আশা আমি পূরণ করতে পারিনি। সেজন্য আমি আন্তরিকভাবে দুঃখিত। কিন্তু আমি প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি। আশা করি খুব দ্রুত রানে ফিরব, ইনশাআল্লাহ।’

একইসঙ্গে বরগুনার এমপি টি-টোয়েন্টি টুর্নামেন্ট প্রসঙ্গে আশরাফুল লেখেন- ‘গতকাল বরগুনা MP T20 টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে আমি ৪৮ বলে ৮৪ রান করে ম্যাচ সেরা নির্বাচিত হই। সবাই আমার জন্য দোয়া করবেন।’

এদিকে, টুর্নামেন্টের ফাইনাল খেলায় স্বাগতিক বরগুনা বয়েজকে ৩২ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ইনডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি বাংলাদেশ। গত শুক্রবারের ওই ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে ৭ উইকেট হারিয়ে ২০ ওভারে ১৬১ রান করে ইনডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি। ১৬২ রানের লক্ষে ব্যাট করতে নেমে আশরাফুলের ওই ঝড় সত্ত্বেও ১২৯ রানেই গুটিয়ে যায় বরগুনা বয়েজ।

মূলত আশরাফুলের আউটের পরেই বিপর্যয় নেমে আসে স্বাগতিক বরগুনা বয়েজ দলে। ধারাবাহিক উইকেট হারিয়ে ১৮ ওভার ৩ বলে ওই রানে গুটিয়ে যায় দলটি। 

তবে বরগুনা বয়েজের হয়ে সর্বোচ্চ ৮৪ রান করে ম্যান অব দ্য ম্যাচ হন জাতীয় দলের সাবেক অধিনায়ক মো. আশরাফুল। অন্যদিকে, মোট ৮৯ রান ও ১৩ উইকেট পেয়ে ম্যান অব দ্য টুর্নামেন্ট নির্বাচিত হন বরগুনা বয়েজের ক্যাপ্টেন মঈনুল ইসলাম।

ভিডিওতে দেখুন আশরাফুলের ঝড়-

 

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি