ঢাকা, শনিবার   ১৭ এপ্রিল ২০২১, || বৈশাখ ৪ ১৪২৮

কষ্টের জয় ম্যানইউর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৩৯, ২ জানুয়ারি ২০২১

ইংলিশ প্রিমিয়ার লিগে অ্যাস্টন ভিলাকে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ১-১ গোলের সমতার পর পেনাল্টি পেয়ে জয় নিশ্চিত করে গুনার সুলশারের দল। এই জয়ে পয়েন্টের শীর্ষে থাকা লিভারপুলকে ধরে ফেলেছে তারা। যদিও গোল পার্থক্যে দ্বিতীয় স্থানে ম্যানইউ। 

শুক্রবার রাতে ঘরের মাঠে ২-১ গোলে জিতেছে ইউনাইটেড। অঁতনি মার্সিয়াল স্বাগতিকদের এগিয়ে নেওয়ার পর বারট্রান্ড ট্রাউরে সমতা ফেরান। পেনাল্টি থেকে ব্রুনো ফের্নান্দেসের গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে ইউনাইটেড।

ম্যাচের ৪০তম মিনিটে মার্সিয়ালের গোলে এগিয়ে যায় ইউনাইটেড। মার্কাস র‌্যাশফোর্ডের কাছ থেকে বল পেয়ে দারুণ গতিতে ডান দিক থেকে এগিয়ে গিয়ে বক্সে ক্রস করেন অ্যারন ওয়ান-বিসাকা। দুই ডিফেন্ডারের মাঝ থেকেও চমৎকার হেডে জাল খুঁজে নেন মার্সিয়াল।

দ্বিতীয়ার্ধের শুরুতে ইউনাইটেডের রক্ষণে ভীতি ছড়ায় ভিলা। ৫০ থেকে ৫৪তম মিনিটে তাদের তিন চেষ্টার দুটি ক্রসবার ঘেঁষে বাইরে চলে যায়, অন্যটি কর্নারের বিনিময়ে রক্ষা করেন দে হেয়া।

একের পর এক আক্রমণের সুফল দ্রুতই পায় দলটি। ৫৮তম মিনিটে সমতা ফেরান ট্রাউরে। জ্যাক গ্রেয়ালিশের নিচু ক্রস খুঁজে পায় অরক্ষিত ট্রাউরে। বল নিয়ন্ত্রণে নিয়ে ঠাণ্ডা মাথায় জাল খুঁজে নেন বুরকিনা ফাসোর এই ফরোয়ার্ড।

অবশ্য ৬১তম মিনিটে আবার এগিয়ে যায় ইউনাইটেড। সফল স্পট কিকে ব্যবধান ২-১ করেন ফের্নান্দেস। পল পগবাকে দগলাস লুইস ফাউল করায় পেনাল্টির বাঁশি বাজায় রেফারি। ভিএআরেও টিকে যায় পেনাল্টি।

বাকি সময়ে কোন দলই আর গোল দেখা পায়নি। ফলে ২-১ গোলে জয় পাঠ ছাড়ে সুলশারের শিষ্যরা।

এই জয়ে ১৬ ম্যাচ থেকে ইউনাইটেডের সংগ্রহ ৩৩ পয়েন্ট। লিভারপুলেরও সমান পয়েন্ট। তবে গোল পার্থক্যে পিছিয়ে দুই নম্বরে ইউনাইটেড।
এএইচ/এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি