ঢাকা, বুধবার   ২১ এপ্রিল ২০২১, || বৈশাখ ৮ ১৪২৮

নতুন বছর জয় দিয়ে শুরু রিয়ালের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:০৮, ৩ জানুয়ারি ২০২১

নতুন বছরে দুর্দান্ত শুরু করল রিয়াল মাদ্রিদ। স্প্যানিশ লা লিগায় সেল্টা ভিগোকে ২-০ গোলে হারিয়েছে তারা। এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে জিদানের দল।

শনিবার রাতে আলফ্রেদো দি স্তেফানো স্টেডিয়ামে ভাসকেসের গোলে চ্যাম্পিয়নরা এগিয়ে যাওয়ার পর ব্যবধান বাড়ান আসেনসিও। যদিও এদিন দলের সঙ্গে ছিলেন না অধিনায়ক সার্জিও রামোস। তবে তার অনুপস্থিতি মাঠে কোন প্রভাব ফেলেনি। এর আগে এলচের সঙ্গে পয়েন্ট হারানো রিয়াল তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে।

ম্যাচের ৬ মিনিটেই লিড নেয় রিয়াল। এ সময় লুকাস ভাসকেস গোল করে এগিয়ে নেন দলকে। ৪৩তম মিনিটে ব্যবধান দ্বিগুণ হতে পারতো। দানি কারভাহালের ডি-বক্সের বাইরে থেকে নেওয়া শট পোস্ট ঘেঁষে বাইরে গেলে ১-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় রিয়াল।

বিরতির পর ৫৩তম মিনিটে ব্যবধান দ্বিগুণ হয় রিয়ালের। এ সময় গোল পান মার্কো আসেনসিও। মাঝমাঠে প্রতিপক্ষের বল কেড়ে নিয়ে সামনে বাড়ান ছন্দে থাকা লুকা মদ্রিচ। আর সতীর্থের পা ঘুরে ডি-বক্সে বাঁ দিকে পাস দেন ভাসকেস এবং নিখুঁত শটে ঠিকানা খুঁজে নেন আসেনসিও।

বাকি সময়ে উভয় দল আরও বেশ কিছু সুযোগ তৈরি করলেও সেগুলো থেকে গোল আদায় করে নিতে পারেনি। তাতে ২-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে জিদানের শিষ্যরা।

এই জয়ে ১৭ ম্যাচ থেকে রিয়ালের সংগ্রহ ৩৬ পয়েন্ট। তাদের থেকে তিন ম্যাচ কম খেলা অ্যাতলেটিকো মাদ্রিদ ৩৫ পয়েন্ট নিয়ে রয়েছে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে। আজ রাতে আলাভেসের বিপক্ষে জয় পেলে রিয়ালকে পেছনে ফেলে আবার শীর্ষে ফিরবে তারা।

১৭ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে তিন নম্বরে রিয়াল সোসিয়েদাদ। সমান পয়েন্ট নিয়ে চার নম্বরে ভিয়ারিয়াল। সেভিয়া ১৫ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে আছে পঞ্চম স্থানে। ২৫ পয়েন্ট নিয়ে ছয় নম্বরে আছে ১৫ ম্যাচ খেলা বার্সেলোনা।

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি