ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

রোহিতসহ ৫ ভারতীয় ক্রিকেটার আইসোলেশনে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩৯, ৩ জানুয়ারি ২০২১

অস্ট্রেলিয়ার কিচেন চাইনিজ রেস্তোরাঁয় রোহিত শর্মাসহ পাঁচ ক্রিকেটার

অস্ট্রেলিয়ার কিচেন চাইনিজ রেস্তোরাঁয় রোহিত শর্মাসহ পাঁচ ক্রিকেটার

অস্ট্রেলিয়ায় জৈব সুরক্ষা বলয়ের প্রটোকল ভাঙার অভিযোগ উঠেছে পাঁচ ভারতীয় ক্রিকেটারের বিরুদ্ধে। তাদের পাঠানো হয়েছে আইসোলেশনে। পাশাপাশি তাদের বিরুদ্ধে তদন্তে নেমেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড ও ক্রিকেট অস্ট্রেলিয়া।

ভারতের টেস্টের সহ-অধিনায়ক রোহিত শর্মা, রিশাভ পান্ত, শুভমান গিল, পৃথ্বী শ ও নবদিপ সাইনি গতকাল মেলবোর্নের এক রেস্তোরায় খেতে যান। তাদের খাওয়ার একটি ভিডিও প্রকাশের পর অস্ট্রেলিয়ার কোভিড প্রটোকল ভাঙার অভিযোগ উঠেছে। তাদের দ্রুত আইসোলেশনে পাঠিয়েছে অস্ট্রেলিয়া।

ক্রিকেট অস্ট্রেলিয়া এক বিবৃতিতে জানায়, আইসোলেশনে থাকার সময় দলের সঙ্গে অনুশীলন করতে পারবেন তারা কিন্তু আসা-যাওয়া করতে হবে আলাদা। অস্ট্রেলিয়ার কোভিড প্রটোকল অনুযায়ী, ক্রিকেটাররা হোটেলের বাইরে উন্মুক্ত স্থানে চলাফেরা করতে পারবেন। কোনো রেস্তোরায় খেতে হলে বাইরে বসে খেতে হবে। কিন্তু রোহিত, পান্তদের দেখা যায় রেস্তোরার ভেতরে বসে খাবার খাচ্ছিলেন। 

এই পাঁচ ক্রিকেটারকে মেডিক্যাল টিমের সঙ্গে পরামর্শের পর আইসোলেশন প্রোটোকল মানতে বলা হয়েছে। বাকি ভারতীয় ক্রিকেটারদের থেকে এখন আলাদা থাকতে হবে রোহিতরা- এমনটাই বিবৃতিতে জানিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

ঘটনাটি ঘটে অস্ট্রেলিয়ার চ্যাডস্টোন শপিং সেন্টারের সিক্রেট কিচেন চাইনিজ রেস্তোরাঁয়। এই ঘটনায় দুই বোর্ড এরই মধ্যে তদন্তে নেমেছে। তদন্তে অভিযোগ সত্য প্রমাণিত হলে রোহিতদের ভাগ্যে কী হবে তার সিদ্ধান্ত পরে নেয়া হবে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি