ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

আগামীকাল কাল মুখোমুখি হবে পাকিস্তান ও ভারত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২৪, ৩ জুন ২০১৭

চ্যাম্পিয়ন্স ট্রফির বি গ্রুপের ম্যাচে কাল মুখোমুখি হবে চির প্রতিদ্বন্দ্বী পাকিস্তান ও ভারত। বার্মিংহামে দুই প্রতিবেশী দেশের এই মহারণ শুরু হবে বেলা সাড়ে তিনটায়। গত আসরের চ্যাম্পিয়ন ভারত নিজেদের প্রথম ম্যাচেই জয় দিয়ে শুরু করতে চায়। আর পাকিস্তানও জয় ভিন্ন কিছুই ভাবছেনা।
বিশ্বের শতকোটি ক্রিকেট সমর্থকের বহুল প্রতিক্ষিত আর প্রত্যাশিত ম্যাচ মানেই ভারত-পাকিস্তান মহারণ। আর যদি ম্যাচটি হয় চ্যাম্পিয়ন্স ট্রফির মত আইসিসির বড় প্রতিযোগীতায়, তবে, আগ্রহ নি:সন্দেহে বহুগুন বেড়ে যাবে। কোহলির নেতৃত্বে, রোহিত শর্মা, যুবরাজ সিং, আর মহেন্দ্র সিং ধোনীর মত বিশ্ব সেরা ব্যাটিং লাইন। নিজেদের দিনে বিশ্বের যে কোন বোলিংকেই গুড়িয়ে দিতে পারে। তবে, সম্প্রতি দলপতি কোহলির সাথে হেড কোচ অনিল কুম্বলের দ্বন্ধ অনেকটাই প্রকাশ্যে। এরপরও সব কিছু ছাপিয়ে চির শত্রু পাকিস্তানের বিপক্ষে জয় দিয়ে শুরু করতে চায় কোহলির ভারত।
এদিকে, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিপাক্ষিক লড়াইয়ে টেস্ট সিরিজ জেতার সুখ স্মৃতি নিয়ে ইংল্যান্ডে আসে পাকিস্তান। প্রস্ততি ম্যাচে বাংলাদেশকে হারিয়ে বেশ ফুরফুরে সরফরাজের দল। অভিজ্ঞ শোয়েব মালিক আর হাফিজকে ঘিরেই ব্যাটিংয়ে ভাল করার ছক আঁকছে পাকিস্তান। এছাড়া সম্প্রতি আলো ছড়াচ্ছেন তরুন বাবর আজমও। ব্যাটিংয়ে ভারতের তুলনায় পিছিয়ে থাকলেও বোলিংয়ে মোহাম্মদ আমির, ওয়াহাব রিয়াজ আর জুনায়েদ খান স্বপ্ন দেখাচ্ছেন পাকিস্তান ক্রিকেট সমর্থকদের।
চ্যাম্পিয়ন্স ট্রফিতে দুই দলের তিন মোকাবেলায় পাকিস্তানের ২ জয়ের বিপরীতে ভারত জয় পেয়েছে একটি ম্যাচে।

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি