ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

নির্ধারিত সূচিতেই আইপিএল, অনড় সৌরভ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১৫, ৬ এপ্রিল ২০২১

ভারতে করোনার সংক্রমণ বেড়েই চলেছে। বলিউড অভিনেতা-অভিনেত্রীর পাশাপাশি বেশ কিছু ক্রিকেট খেলোয়াড়ও আক্রান্ত হয়েছেন। এরমধ্যে আগামী ৯ এপ্রিল থেকে ভারতে বসতে যাচ্ছে আইপিএলের ১৪তম আসর। এহেন অবস্থায় ঘোর শঙ্কা তৈরি হয়েছে আইপিএলের খেলা নিয়ে।

কিন্তু আইপিএল নির্ধারিত সূচি অনুযায়ীই হবে বলে স্পষ্ট জানিয়ে দিলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলী। ভারতীয় সংবাদ সংস্থা এএনআইকে গাঙ্গুলী বলেন, ‘আইপিএলের সকল ম্যাচ পূর্বনির্ধারিত সূচিতেই অনুষ্ঠিত হবে।’

ইতোমধ্যে দিল্লি ক্যাপিটালসের বাঁ-হাতি স্পিনার অক্সার প্যাটেল, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর দেবদূত পাডিকাল করোনায় আক্রান্ত হয়েছেন। এমনকি ফ্র্যাঞ্চাইজি নির্বাহী ও বিসিসিআই সংশ্লিষ্ট একটি ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির একাধিক সদস্যও কোভিড পজিটিভ হয়েছেন।

এ বিষয়ে সৌরভ আরও বলেন, ‘আমরা পরিস্থিতির ওপর কড়া নজর রাখছি। আইপিএলকে নিজ গতিতে চালাতে আমরা সর্বাত্মক চেষ্টা করবো।’

আসন্ন ৯ এপ্রিল থেকে শুরু হবে আইপিএলের এবারের আসর। আসরে যোগ দিতে ইতোমধ্যেই দেশটিতে পৌঁছেছেন বাংলাদেশের দুই ক্রিকেটার- সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। প্রথমজন কলকাতায় আর পরের জন রাজস্থানের হয়ে খেলবেন। 

উল্লেখ্য, ভারতের ছয়টি শহর- মুম্বাই, আহমেদাবাদ, ব্যাঙ্গালুরুর, চেন্নাই, দিল্লি এবং কলকাতাতে হবে ম্যাচগুলো। আগামী ৩০ মে অনুষ্ঠিত হবে ফাইনাল ম্যাচ।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি