ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

মোস্তাফিজের প্রথম শিকার বাবর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৪, ২০ নভেম্বর ২০২১

মিরপুরে অনুষ্ঠিতব্য তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে বাংলাদেশের দেয়া ১০৯ রানের জবাবে ব্যাট করতে নেমে মোস্তাফিজুর রহমানের করা ইনিংসের তৃতীয় ওভারের তৃতীয় বলে আউট হয়ে সাজঘরে ফেরেন বাবর আজম। এই প্রতিবেদন লেখা পর্যন্ত পাকিস্তানের সংগ্রহ ১ উইকেটে মাত্র ১২ রান। এখন ১০ রানে রিজওয়ান এবং শূন্যরানে ফখর জামান অপরাজিত রয়েছেন।

এর আগে ম্যাচের শুরুতে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন বাংলাদেশি ওপেনার মাহমুদউল্লাহ রিয়াদ। কিন্তু শুরুটা ভালো করতে পারেননি দুই বাংলাদেশি ওপেনার। ইনিংসের প্রথম ওভারের পঞ্চম বলে শূন্যরানেই শাহিন আফ্রিদির বলে এলবিডব্লিউর ফাঁদে পড়েন সাইফ হাসান। পরের ওভারে আউট হন আরেক ওপেনার মোহাম্মদ নাঈম শেখও। আউট হওয়ার আগে তিনি করেন মাত্র ২ রান।

তৃতীয় উইকেটে নাজমুল হোসেন শান্ত এবং আফিফ মিলে দেখে-শুনেই খেলছিলেন। কিন্তু ব্যাট হাতে বেশিক্ষণ ক্রিজে থাকা হয়নি আফিফের। সাদাব খানের বলে মোহাম্মদ রিজওয়ানের হাতে ক্যাচ তুলে দেওয়ার আগে ২১ বলে করেন ২০ রান। এরপর মাহমুদউল্লাহ খেলতে নেমে ব্যাট হাতে করেছেন ১২ রান।

এদিকে ব্যাট হাতে আপনতালেই খেলতে থাকা নাজমুল হোসেন শান্ত তুলেন ৪০ রান। মাত্র ৩৪ বলে খেলা তার এই ইনিংসটি ৫টি চারে সাজানো। এরপর ব্যাট হাতে ক্রিচে দাঁড়াতে পারেননি কেউই। নুরুল ১১ রানে, মেহেদি ৩ রানে আউট হন। আর ৬ রানে আমিনুল এবং ১ রানে তাসকিন অপরাজিতক থাকেন।

এদিকে পাকিস্তানের হয়ে সর্বোচ্চ দুটি করে উইকেট নেন শাহিন শাহ আফ্রিদি এবং সাদাব খান। এছাড়া একটি করে উইকেট নেন দুজন বোলার।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি