ঢাকা, শুক্রবার   ২৪ মে ২০২৪

রোনালদোর গোলে স্বস্তির জয় ম্যানইউর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১৩, ১২ ডিসেম্বর ২০২১

ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার সিটির ঘাম ঝরিয়ে ছাড়লো পয়েন্ট টেবিলের তলানিতে থাকা নরিচ সিটি। অন্যদিকে দুর্বল দল পেয়েও আক্রমণে তেমন সুবিধা করতে পারছিল না রেড ডেভিলসরা। শেষ পর্যন্ত পেনাল্টি পেয়ে দলকে স্বস্তির জয় এনে দিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো।

শনিবার রাতে প্রতিপক্ষের মাঠ থেকে ১-০ গোলের জয় নিয়ে ফিরেছে রালফ রাংনিকের দল। জার্মান এই কোচের হাত ধরে লিগে দুই ম্যাচ খেলে দুটিই জিতল ম্যানইউ। এই জয়ে আর্সেনালকে হটিয়ে পাঁচে জায়গা করে নিয়েছে রেড ডেভিলসরা।

ম্যাচের ১৪তম মিনিটে এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল ইউনাইটেড। কিন্তু ডি-বক্সের একটু দূর থেকে আলেক্স তেলেসের ফ্রি-কিক বিপক্ষের একজনের মাথায় লেগে দিক পাল্টে ক্রসবারে লাগে।

৩৭তম মিনিটে দারুণভাবে দুজনকে কাটিয়ে শট নেন রোনালদো। ঝাঁপিয়ে পড়ে সেই শট আটকে দেন নরউচ গোলরক্ষক টিম ক্রুল। বিরতির ঠিক আগে হ্যারি ম্যাগুইয়ার হেড ক্রসবার ঘেঁষে জালে ঢুকতে যাচ্ছিল। শেষমুহূর্তে কোনোমতে কর্নারের বিনিময়ে আবারও দল বাঁচিয়ে দিলেন ক্রুল।

দ্বিতীয়ার্ধে ফিরে দারুণ একটি সুযোগ নষ্ট হয় নরিচের। ৫৬তম মিনিটে ডি-বক্সের মুখ থেকে তেমু পুক্কির জোরালো শট হাত দিয়ে ক্রসবারের ওপর পাঠান ডেভিড দে হেয়া।

অবশেষে ৭৫তম মিনিটে দলকে এগিয়ে দেন রোনালদো। বক্সের মুখে তাকেই ডিফেন্ডার ম্যাক্স অ্যারন্স ফেলে দিলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। সফল স্পট কিকে গোল তুলে নেন পর্তুগিজ যুবরাজ। আসরে ১৩ ম্যাচে রোনালদোর এটি সপ্তম গোল।

৮৬তম মিনিটে আরও একটি গোলের সুযোগ হাতছাড়া করেন সিআরসেভেন। ছয় গজ বক্সের মুখে ফাঁকায় বল পেয়েও উড়িয়ে মারেন রোনালদো। শেষ পর্যন্ত তার গোলটিই জয় এনে দিয়েছে ম্যানইউকে। এ নিয়ে টানা তিন ম্যাচ জিতল দলটি।

লিগে ১৬ ম্যাচে ৮ জয় ও ৩ ড্রয়ে ২৭ পয়েন্ট নিয়ে পঞ্চমস্থানে ম্যানচেস্টার ইউনাইটেড। এক পয়েন্ট কম নিয়ে ষষ্ঠ আর্সেনাল।

ম্যানচেস্টার সিটি ১৬ ম্যাচ থেকে ৩৮ পয়েন্ট নিয়ে আছে শীর্ষে। ৩৭ পয়েন্ট নিয়ে লিভারপুল দুই নম্বরে। ৩৬ পয়েন্ট নিয়ে আছে তৃতীয় স্থানে চেলসি।

এএইচ/


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি