ঢাকা, শুক্রবার   ১২ জুলাই ২০২৪

শেষ মুহূর্তে হার এড়াল পিএসজি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:১৪, ২৩ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১০:০৩, ২৩ ডিসেম্বর ২০২১

ফ্রেঞ্চ লিগ ওয়ানে ইকার্দির শেষ মুহূর্তের গোলে লরিয়েন্সের বিপক্ষে হার এড়িয়েছে পিএসজি। এই গোলের আগে লাল কার্ড দেখেন পিএসজির তারকা ডিফেন্ডার সার্জিও রামোস। পয়েন্ট হারালেও এখনও শীর্ষে মাওরিসিও পচেত্তিনোর দল।

বুধবার রাতে প্রতিপক্ষের মাঠে ১-১ গোলে ড্র করে পিএসজি। যদিও চোটের কারণে ছিলেন না নেইমার। আর নিষেধাজ্ঞার কারণে এই ম্যাচ খেলতে পারেনি কিলিয়ান এমবাপ্পে। 

তিন আর্জেন্টাইন লিওনেল মেসি, ইকার্দি ও আনহেল ডি মারিয়াকে নিয়ে আক্রমণভাগ সাজান তাদেরই স্বদেশী কোচ পচেত্তিনো। 

সব প্রতিযোগিতা মিলিয়ে টানা আট ম্যাচ হেরে আসা লরিয়েন্সর বিপক্ষে দ্বিতীয় মিনিটে সুযোগ পায় পিএসজি। তবে, সুযোগ কাজে লাগাতে পারেনি তারা। 

প্রতিপক্ষের মাঠে ৪০তম মিনিটে পিছিয়ে পড়ে পিএসজি। লরিয়েন্সর মিডফিল্ডার তমা মঁকঁদুইত সতীর্থের পাস ধরে ডি-বক্সের বাইরে থেকে ডান পায়ের জোরালো শটে জাল খুঁজে নেন। তাতে ১ গোলে পিছিয়ে থেকে বিরতিতে যায় পিএসজি।

দ্বিতীয়ার্ধের ৫৬তম মিনিটে সুবর্ণ সুযোগ পান আর্জেন্টাইন তারকা ডি মারিয়া। ডি-বক্সে স্বদেশি মেসির পাস ফাঁকায় পেয়ে অবিশ্বাস্যভাবে উড়িয়ে মারেন তিনি। ৮০তম মিনিটে বক্সের ভেতর থেকে মেসির শট দারুণ দক্ষতায় ফেরান স্বাগতিক গোলরক্ষক।

ম্যাচের ৮৬তম মিনিটে লাল কার্ড দেখেন রামোস। একটু আগেই তিনি দেখেছিলেন হলুদ কার্ড। মফিকে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড পাওয়ায় মাঠ ত্যাগ করতে বাধ্য হন এই স্প্যানিয়ার্ড।

নির্ধারিত সময়ের শেষে যোগ করা সময়ে সমতাসূচক গোলটি করেন ইকার্দি। আশরাফ হাকিমির ক্রসে হেডে জালে বল পাঠান এই আর্জেন্টাইন। এই গোলের সুবাদে হার এড়াল পিএসজি।

এই ড্রয়ে ৪৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পিএসজি। সমান ম্যাচ থেকে ৩৩ পয়েন্ট নিয়ে নিস দুইয়ে, মার্সেই আছে তিনে।

১৬ পয়েন্ট নিয়ে ১৯ নম্বরে আছে লরিয়েন্স।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি