ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

শাহিন আফ্রিদি এখন পুলিশের ডিএসপি!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫৭, ৫ জুলাই ২০২২

শাহীন শাহ আফ্রিদি

শাহীন শাহ আফ্রিদি

২২ গজে অনেকবারই নিজের কারিশমা দেখিয়েছেন পাকিস্তানি পেসার শাহিন শাহ আফ্রিদি। এবার তাকে দিয়ে অন্যরকম এক কারিশমা দেখাতে চায় দেশটির খাইবার পাখতুনখাওয়া (কেপি) পুলিশ বিভাগ। তারা নিজেদের শুভেচ্ছাদূত হিসেবে এই তারকা ক্রিকেটারকে নিয়োগ দিয়েছে। ফলে এখন থেকে তার নতুন পরিচয় ডিএসপি শাহিন আফ্রিদি।

সোমবার আয়োজিত এক অনুষ্ঠানে শাহিন শাহ আফ্রিদিকে আনুষ্ঠানিকভাবে খাইবার পাখতুনখাওয়া পুলিশের শুভেচ্ছাদূত হিসেবে নিয়োগ পত্র তুলে দেন পুলিশের মহাপরিদর্শক-কেপি মোয়াজ্জাম জাহ আনসারি। আফ্রিদিকে ডেপুটি সুপারিনটেনডেন্ট অব পুলিশ (ডিএসপি) পদে নিয়োগ দেওয়া হয়েছে।

অনুষ্ঠানে দেওয়া বক্তব্যে কেপি পুলিশ বিভাগকে ধন্যবাদ জানিয়ে শাহিন আফ্রিদি বলেন, আমার বাবা পুলিশের প্রতিনিধিত্ব করছেন এবং আমার ভাইও পুলিশে আছেন। তাই পুলিশের শুভেচ্ছা দূত হিসাবে কাজ করাটা আমার জন্য খুবই সম্মানজনক। এ সময় তিনি কেপি পুলিশ বিভাগের পোশাক পরিহিত ছিলেন।

২০২১ সালে অনবদ্য পারফরম্যান্সের জন্য আইসিসির বর্ষসেরা ক্রিকেটার নির্বাচিত হন এই জুনিয়র আফ্রিদি। গত বছর ৩৬টি আন্তর্জাতিক ম্যাচে ২২.২০ গড়ে ৭৮ উইকেট নিয়েছেন শাহিন। সেরা বোলিং ফিগার ৫১ রানে ৬ উইকেট।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি