ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

রাতেই ফিরছেন সাকিব, বৈঠক শনিবার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০৯, ১২ আগস্ট ২০২২

সাকিব আল হাসান

সাকিব আল হাসান

অবশেষে জট খুলেছে সাকিব আল হাসানকে ঘিরে তৈরি হওয়া সমস্যার। বিসিবির চাপে পড়ে শেষ পর্যন্ত বেট উইনার নিউজের সঙ্গে বিতর্কিত চুক্তি বাতিল করেছেন বিশ্ব সেরা এই অলরাউন্ডার। যার ফলে উড়ে গেছে সব আশঙ্কার কালো মেঘ।

গত ২ আগস্ট জুয়াড়ি প্রতিষ্ঠান বেট উইনারের অঙ্গ সাইট বেট উইনার নিউজের সঙ্গে চুক্তি করেন সাকিব, যা দেশের ও বিসিবির আইনের সঙ্গে সাংঘর্ষিক।

এ নিয়ে অনেক বিতর্কের পর বৃহস্পতিবার বিকেলে এক সংবাদ সম্মেলনে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বল সাকিবের কোর্টে পাঠিয়ে দিয়েছিলেন। ক্রিকেট নাকি বেট উইনার নিউজ- যে কোনো একটা বেঁছে নিতে হবে সাকিবকে। বিসিবির এমন কঠোর অবস্থান দেখে শেষমেশ চুক্তি বাতিল করেন সাকিব।

এ বিষয়ে সাকিবের লিখিত চিঠি পাওয়ার কথা জানিয়ে বিসিবি সভাপতি সংবাদমাধ্যমকে বলেন, ‘আমি শুনলাম চিঠি দিয়েছে। আমি এখনও পড়িনি। ও আমাদের সব নিয়ম-শর্ত মানতে রাজি।’ 

এছাড়া বেট উইনারের সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করতে হবে সাকিবকে। এমনকি চুক্তির বিষয়ে ফেসবুকে দেয়া পোস্টও সরিয়ে ফেলতে হবে।

বিসিবি সভাপতি সামনা সামনি বসে এই চুক্তির ব্যাখ্যা জানতে চাইবেন সাকিবের কাছে। যুক্তরাষ্ট্র থেকে আজই (শুক্রবার) দেশে ফেরার কথা তার। এদিন রাতে ঢাকায় পৌঁছবেন বাঁহাতি এই অলরাউন্ডার। পরদিনই তার সঙ্গে আলোচনায় বসতে চান বিসিবি সভাপতি।

পাপন বলেছেন, ‘সাকিব ১২ তারিখ রাতে দেশে ফিরবে। ১৩ তারিখ সকালে আমি ওর সঙ্গে বসব। সব জেনেশুনে ও কেন এমন একটা কাজ করল, এর ব্যাখ্যা অবশ্যই ওকে দিতে হবে। টেলিফোনে তো আর এত কথা বলা যায় না। আমি তাই ওর সঙ্গে সামনাসামনি বসে কথা বলার অপেক্ষায় আছি। এরপর যা সিদ্ধান্ত নেয়ার নেব।’

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি