ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ভারতের বিপক্ষে নামার আগে পাকিস্তান শিবিরে দুঃসংবাদ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩৭, ২৬ আগস্ট ২০২২

মোহাম্মদ ওয়াসিম জুনিয়র

মোহাম্মদ ওয়াসিম জুনিয়র

শনিবারই শুরু হতে যাচ্ছে এবারের এশিয়া কাপ ট-টোয়েন্টি। পরের দিনেই মাঠে নামবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান। হাইভোল্টেজ এই ম্যাচকে সামনে রেখে যুদ্ধাংদেহী উভয়দল। 

তবে ইনজুরির কারণে আগে থেকেই দলে নেই পাকিস্তানের মূল অস্ত্র শাহীন শাহ আফ্রিদি। এবার পাকিস্তান শিবিরে আরো একটি দুঃসংবাদ। দুবাইয়ে অনুশীলনের সময় পিঠে চোট পেয়ে হাসপাতালে আছেন পেসার মোহাম্মদ ওয়াসিম জুনিয়র।

দুবাইয়ের আইসিসি একাডেমিতে বোলিং সেশনের সময় পিঠে ব্যথা অনুভব করেন মোহাম্মদ ওয়াসিম জুনিয়র এবং এমআরআই স্ক্যানের জন্য পরবর্তীতে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পুরো টুর্নামেন্ট থেকে ছিটকে না গেলেও ওয়াসিম জুনিয়র অনিশ্চিত ভারতের বিপক্ষে তাদের প্রথম ম্যাচেই। রোববার (২৮ আগস্ট) ভারতের বিপক্ষে ম্যাচ দিয়েই যে এবারের এশিয়া কাপ অভিযান শুরু করতে যাচ্ছে পাকিস্তান।

আগেই চোটের কারণে ছিটকে গিয়েছেন দলের অন্যতম সেরা পেসার শাহীন শাহ আফ্রিদি। এবার সেই তালিকায় যুক্ত হল আরো এক পেসারের নাম। এই অবস্থায় এশিয়া কাপে পাকিস্তানের বাজি হারিস রউফ, নাসিম শাহ ও মোহাম্মদ হাসনাইন।

মোহাম্মদ ওয়াসিম জুনিয়র যদি দ্বিতীয় ম্যাচের আগেও ফিট না হন তবে, তার বদলি হিসেবে হাসান আলির স্কোয়াডে ফেরার সম্ভাবনা আছে বলেই জানিয়েছে পিসিবি।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি