ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

ক্রিকেটার আল আমিনকে খুঁজছে পুলিশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪১, ৩ সেপ্টেম্বর ২০২২

রাজধানী মিরপুরের বাসা ছেড়ে পালিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ক্রিকেটার আল আমিন। তারপর থেকে তাকে খুঁজে পাচ্ছে না পুলিশ।

জানা গেছে, স্ত্রীকে নির্যাতন, মারধর ও বাচ্চাসহ বের করে দেওয়ার অভিযোগে তার বিরুদ্ধে মামলা হয়েছে। বৃহস্পতিবার স্ত্রী ইসরাত জাহান লিখিত অভিযোগ করেন মিরপুর মডেল থানায়। তার ভিত্তিতেই শুক্রবার মামলা আকারে নথিভুক্ত হয়। স্ত্রীর মামলার পর থেকে বাসা থেকে কোথায় গেছেন আল আমিন, তা কেউই বলতে পারেননি।

আল আমিনের স্ত্রী ইসরাত জাহানের মামা মো. সাঈদ বলেন, ঘটনার পর থেকেই আল আমিন পলাতক রয়েছেন। বাসা থেকে পালিয়ে যাওয়ার পর আর বাসায় ফেরেননি। তাকে ফোনেও পাওয়া যাচ্ছে না। তাকে পুলিশ খুঁজলেও এখনো গ্রেফতার করতে পারেনি।

মামলার তদন্তকারী কর্মকর্তা মিরপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সোহেল রানা জানান, যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতন, মারধর ও বাচ্চাসহ বের করে দেওয়ার অভিযোগে এজাহারভুক্ত আসামি আল আমিন হোসেন পলাতক রয়েছেন। তার বাসাতেও পাওয়া যায়নি। তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

ইসরাত বলেন, ওই মেয়ের সঙ্গে আল আমিনের বিয়ে হয়েছে কি না, তা জানি না। কাবিননামাও পাইনি। তবে ওই মেয়ের সঙ্গে আল আমিনের অনেক ছবি আছে।

তিনি আরও বলেন, দুটো বাচ্চা নিয়ে আমি এখন কোথায় যাবো? আমার এখন একটাই চাওয়া, বাচ্চাদের নিয়ে যেন ভালোভাবে সংসার করতে পারি।

এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি