ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

বিজেসি ইন্টার টেলিভিশন ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল রোববার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২৩, ২২ জুলাই ২০২৩

ক্রীড়াক্ষেত্রে সম্প্রচার মাধ্যমের সর্ববৃহৎ সংগঠন-বিজেসি’র প্রথম প্রয়াস বিজেসি ইন্টার টেলিভিশন ফুটবল টুর্নামেন্ট-২০২৩। উৎসবের আমেজে রাজধানীর শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে চারদিনব্যাপী এই ফুটবল টুর্নামেন্ট। টুর্নামেন্টে বাংলাদেশের ২৫টি টেলিভিশন চ্যানেলের সংবাদকর্মীরা অংশ নিয়েছেন। 

আগামীকাল একই দি‌নে এ টুর্না‌মেন্টর সে‌মিফাইনাল ও ফাইনাল খেলা অনু‌ষ্ঠিত হ‌বে। মা‌ঠে ব‌সে ফাইনাল খেলা উপভোগ কর‌বেন বাংলা‌দেশ ফুটব‌লের দুই জীবন্ত কিংবদন্তী শেখ মোহাম্মদ আসলাম ও কায়সার হা‌মিদ। 

তৃতীয় দিন কোয়ার্টার ফাইনালের চার ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। বিজেসি ইন্টার টেলিভিশন ফুটবল টুর্নামেন্ট ২০২৩ এর সেমিফাইনালে পৌঁছে গেছে চার দল- ডিবিসি নিউজ, বাংলাভিশন, চ্যানেল টুয়েন্টি ফোর এবং যমুনা টেলিভিশন।

দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় ৭১ টেলিভিশন ও ডিবিসি নিউজ। নির্ধারিত ২০ মিনিটের খেলা গোলশূন্য ড্র হয়। পেনাল্টি শ্যুটআউটে ৪-৩ ব্যবধানে ম্যাাচ জিতে প্রথম সেমিফাইনালিস্ট হিসেবে শেষ চারে পৌঁছে যায় ডিবিসি নিউজ। ম্যাচ সেরা হন গোলরক্ষক শরিয়তুল্লাহ। দ্বিতীয় কোয়ার্টার ফাইনালে আরটিভি ও বাংলাভিশনের মধ্যকার ম্যাচ গোলশূন্য ড্র হয়। টাইব্রেকারে ৩-২ ব্যবধানে ম্যাচ জিতে সেমিতে ওঠে বাংলাভিশন। ম্যান অব দ্য ম্যাচ হন বাংলাভিশনের ইমরুল কায়েস।

তৃতীয় কোয়ার্টার ফাইনালে চ্যানেল টুয়েন্টি ফোর ও ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের মধ্যে নির্ধারিত সময়ের ম্যাচ ১-১ গোলে ড্র হলে ম্যাচ গড়ায় টাইব্রেকারে। স্পট কিকে ৫-৪ ব্যবধানে জয়লাভ করে চ্যানেল টুয়েন্টি ফোর। ম্যাচ সেরার পুরস্কার জিতে নেন রেদওয়ান শুয়েব। শেষ কোয়ার্টার ফাইনালে এখন টেলিভিশনকে ২-১ গোলে হারিয়ে চতুর্থ সেমিফাইনালিস্ট হিসেবে শেষ চারে জায়গা করে নিয়েছে যমুনা টেলিভিশন। ম্যান অব দ্য ম্যাচ হন যমুনা টেলিভিশনের শফিক পাহাড়ি। কোয়ার্টার ফাইনাল দেখতে মাঠে এসেছিলেন প্রাণ-আরএফএল গ্রুপের গণসংযোগ বিভাগের এজিএম তৌহিদুজ্জামান। তার হাতে সম্মাননা স্মারক তুলে দেয়া হয়। সে সময় উপস্থিত ছিলেন বিজেসির ট্রাস্টি বোর্ডের সদস্য সাইফুল ইসলাম দিলাল, নির্বাহী, মাহফুজ মিশু, শাহনাজ পারভীন, নির্বাহী (ক্রীড়া) তারিকুল ইসলাম মাসুম, পার‌ভেজ রেজা এবং যুগ্ম নির্বাহী মাহবুব জুয়েল।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি