ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

নড়াইলের উন্নয়নে মাশরাফির ‘নড়াইল এক্সপ্রেস’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৫০, ৩ সেপ্টেম্বর ২০১৭ | আপডেট: ১৫:৫৬, ৪ সেপ্টেম্বর ২০১৭

নড়াইল জেলার উন্নয়নের জন্য ‘নড়াইল এক্সপ্রেস’ নামে একটি ফাউন্ডেশন গঠনের ঘোষণা দিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। আজ রোববার নড়াইল শহরের আলাদাদপুরে মামার বাড়িতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা জানান মাশরাফি। বাংলাদেশ দলের এই পেসার নিজেই ‘নড়াইল এক্সপ্রেস’ নামে দেশ ও বিদেশে ব্যাপক পরিচিত।

নিজের সেই ট্যাগনাম দিয়েই গঠন করছেন ফাউন্ডেশন ‘নড়াইল এক্সপ্রেস’। এর প্রথম পদক্ষেপ হিসেবে আগামীকাল সোমবার বিকেল ৪টায় শহরের চিত্রা নদীর বাধাঘাট এলাকা থেকে ‘রান ফর নড়াইল’ নামের একটি পদযাত্রার আয়োজন করার কথা জানিয়েছেন মাশরাফি।

জেলার আটটি বিষয়ে কাজ করার লক্ষ্য নিয়ে কাজ করবে এ সংগঠন। সংবাদ সম্মেলনে এসব লক্ষ্যের কথা বলেন তিনি।

এগুলো হচ্ছে উন্নত নাগরিক সেবা, বিশেষায়িত শিক্ষাব্যবস্থা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে নৈতিক ও মানবিক শিক্ষার প্রচলন, বেকারত্ব দূর করার ক্ষেত্রে কর্মসংস্থান সৃষ্টি, সাংস্কৃতিক কর্মকাণ্ড বৃদ্ধি এবং বিভিন্ন খেলাধুলার প্রশিক্ষণ প্রদান, চিত্রা নদীকে ঘিরে আকর্ষণীয় পর্যটন এলাকা করা, আইসিটি শহরে রূপান্তরিত করা এবং পরিবেশবান্ধব শহর গড়ে তোলা।

সংবাদ সম্মেলনে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের উপমহাসচিব ও নড়াইল জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমানসহ অনেকেই উপস্থিত ছিলেন।

এসএইচ/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি