ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

প্রথম টেস্টের আগেই দলে যোগ দিবেন রুবেল: আকরাম খান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:২৩, ১৯ সেপ্টেম্বর ২০১৭ | আপডেট: ২৩:২০, ১৯ সেপ্টেম্বর ২০১৭

ভিসা জটিলতার কারণে বাংলাদেশ টেস্ট দলের সঙ্গে দক্ষিণ আফ্রিকা যেতে পারেননি পেসার ডানহাতি রুবেল হোসেন। তাই তিন দিনের প্রস্তুতি ম্যাচে খেলা শঙ্কায় পড়েছে রুবেলের। তবে তার টেস্ট সিরিজে খেলা নিয়ে কোনো শঙ্কা দেখছেন না বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান।

আগামী দুয়েক দিনের মধ্যেই সমস্যার সমাধান হয়ে যাবে বলে আশা করেন আকরাম খান। তিনি বলেন, ‘ওর ভিসা সংক্রান্ত কিছু ভুল হয়েছে। ভুলটা দক্ষিণ আফ্রিকা ভিসা অফিসের। ওর জন্ম তারিখ নিয়ে ঝামেলা হয়েছে। সমস্যার সমাধান হতে আরও দুই-একদিন লাগবে। টেস্ট সিরিজের আগেই যেতে পারবে।”

দক্ষিণ আফ্রিকায় সাপ্তাহিক ছুটি শনি-রোববার। সে কারণেই হয়তো সমস্যা সমাধানে দেরি হচ্ছে বলে মনে করেন সাবেক অধিনায়ক আকরাম।    

এদিকে বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী জানান, ভিসা পাওয়ার পরও রুবেলের দক্ষিণ আফ্রিকায় যাওয়া নিয়ে সমস্যা হওয়ায় বিস্মিত ক্রিকেট দক্ষিণ আফ্রিকার প্রধান নির্বাহী হারুন লরগাত। বিষয়টি তিনি খুব গুরুত্বের সঙ্গে নিয়েছেন।

আকরাম খান আরও বলেন, “ওর সমস্যা সমাধানের জন্য গতকাল কাজ হয়েছে। আশা করি, আজ-কালের মধ্যে সমাধান হয়ে যাবে। আর সমাধান তো হতেই হবে। ও আমাদের দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড় এবং তাকে বাংলাদেশের দরকার আছে। একটা ভুল বোঝাবুঝির জন্য ওকে তো আমরা বঞ্চিত করতে পারি না।”    

দক্ষিণ আফ্রিকার উদ্দেশে গত শনিবার দুই দফায় ঢাকা ছাড়ে বাংলাদেশ দল। অধিনায়ক মুশফিকুর রহিমের সঙ্গে দ্বিতীয় দলে ছিলেন রুবেল। টেস্ট দলে ফেরা এই পেসারের সতীর্থদের মতো বৈধ ভিসা আছে। তবে দক্ষিণ আফ্রিকার ইমিগ্রেশন কর্তৃপক্ষের নতুন নিয়ম অনুযায়ী বিমানে ওঠার জন্য পাঠানো তালিকাতেও যাত্রীর নাম থাকতে হয়। কিন্তু সেখানে নাম ছিল না রুবেলের। বোডিং পাস না পাওয়ায় বিমানবন্দর থেকে বাসায় ফিরে আসতে হয় তাকে।

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি