ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

শর্টস পরে টস করতে নেমে বিতর্কে বিরাট কোহলি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫২, ৩০ নভেম্বর ২০১৮

সিডনিতে অনুশীলন ম্যাচের দ্বিতীয় দিন। প্রথমে ব্যাট করে ভারতের পাঁচ জন ব্যাটসম্যান হাফ সেঞ্চুরিও করলেন। কিন্তু তার মধ্যেই জন্ম নিল নতুন বিতর্ক। আর বিতর্কের কেন্দ্রে সেই বিরাট কোহলি।

ভারত অধিনায়ক বিতর্কের বাইরে বেশিদিন থাকতে পারেন না এটা তারই প্রমাণ। না হলে সদ্য বড় বিতর্ক দেশে রেখে অস্ট্রেলিয়া পাড়ি দিয়েছিলেন। সব ঠিকই চলছিল। সমর্থকরাও খুশিই ছিলেন। কিন্তু অনুশীলন ম্যাচেও যে বিতর্ক হতে পারে তা কে জানত। হল তেমনটাই।

অনুশীলন ম্যাচে বিরাট নেমে পড়লেন হাফপ্যান্ট পরে। ক্রিকেট ম্যাঠে ফুলপ্যান্টই পরতে হয়। এটা জানা কথাই। কখনও কাউকে তার বাইরে টস করতে বা খেলতে দেখা যায়নি। যদিও এটা প্রস্তুতি ম্যাচ তবুও ম্যাচ তো। আর সেই ম্যাচে বিরাট কোহলির শর্টস পরে খেলতে নামাটা ভাল চোখে দেখেননি অনেকেই।

ক্রিকেট অস্ট্রেলিয়া একাদশের অধিনায়ক স্যাম হোয়াইটম্যান ও ভারত অধিনায়ক বিরাট কোহলি টস করছেন, এই ছবি পোস্ট করে বিসিসিআই। আর তার পরই সমালোচনার ঝড় ওঠে।

প্রায় সকলেই বলেছেন, ক্রিকেটকে অসম্মান করা হয়েছে। কেউ বলেছেন, গ্রেট ব্যাটসম্যান বিরাট কিন্তু ক্রিকেটকে সম্মান দিতে হবে। এরকম নানা মন্তব্যে ভরে গিয়েছে বিসিসিআই-এর টুইটার হ্যান্ডল।

এই অনুশীলন ম্যাচে পৃথ্বা শ ৬৬, বিরাট কোহলি ৬৪, চেতেশ্বর পূজারা ৫৪, অজিঙ্ক রাহানে ৫৬ ও হনুমা বিহারী ৫৩ রানের ইনিংস খেলেন। এই ম্যাচে রাখা হয়নি ভুবনেশ্বর কুমার, যশপ্রীত বুমরা, পার্থিব প্যাটেল ও কুলদীপ যাদবকে।

তথ্যসূত্র : এনডিটিভি

এমএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি