ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

ভারতে মাটিতে আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ট্রফি  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০১, ১ ডিসেম্বর ২০১৮

ভারতে এসে পৌঁছেছে আইসিসি বিশ্বকাপ ট্রফি। সাত দেশ ঘুরে শুক্রবার এই ট্রফি ভারতে এসে পৌঁছায়। ভারতের চারটি শহরে ঘুরবে এই বিশ্বকাপ ট্রফি। দিল্লি, মুম্বাই, কলকাতা ও বেঙ্গালুরুর সেরা শপিং মলে রাখা হবে এই ট্রফি। এই ট্রফির সঙ্গে ছবিও তোলা যাবে। সঙ্গে থাকবে প্লেয়ারদের সঙ্গে মুখোমুখি হওয়ার সুযোগ।

২ ডিসেম্বর মুম্বাইয়ে যাবে ট্রফি। মুম্বাইয়ে পশ্চিম মালাডের ইনফিনিটি মলে রাখা থাকবে ট্রফি। যে বিশ্বকাপ ঘিরে স্বপ্ন সাজাচ্ছে গোটা দেশ। যে বিশ্বকাপের খেলার জন্য মুখিয়ে রয়েছেন ক্রিকেটাররা। সেই বিশ্বকাপ ২০১১ সালে এসেছিল ভারতের ঘরে। আবার জয়ের স্বপ্ন দেখছেন বিরাট কোহলিরা। সেই ট্রফি এ বার মানুষের হাতের কাছে।

মুম্বাইয়ের পর ডিসেম্বরেই বেঙ্গালুরুতে চলে যাবে সেই ট্রফি। হোসুর রোডের কোরামঙ্গলার ফোরাম মলে মানুষের জন্য রেখে দেওয়া হবে বিশ্বকাপ ট্রফি।

এর পরেই কলকাতা যাবে ট্রফি। খেলা পাগল শহরে বিশ্বকাপ ট্রফি এসে পৌঁছবে ১৫ ডিসেম্বর। প্রিন্স আনোয়ার শাহ রোডের সাউথ সিটি মলে রাখা থাকবে বিশ্বকাপ ট্রফি।

ভারতের শেষ ডেস্টিনেশন দিল্লি। দেশের রাজধানী শহরে ট্রফি পৌঁছবে ২৩ ডিসেম্বর। গুরুগ্রামের অ্যাম্বিয়েন্স মল থেকেই ভারতকে বিদায় জানাবে বিশ্বকাপ ট্রফি।

উল্লেখ্য, আগামী বছর ৩০ মে থেকে ইংল্যান্ড ওয়েলসে শুরু হবে আইসিসি ৫০ ওভারের বিশ্বকাপ। ফাইনাল ১৪ জুলাই।

তথ্যসূত্র: এনডিটিভি 

এমএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি