ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

বছরের শেষ ওয়ানডে আজ

জয় দিয়েই শেষ করতে চায় বাংলাদেশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:২০, ১৪ ডিসেম্বর ২০১৮ | আপডেট: ০৯:২১, ১৪ ডিসেম্বর ২০১৮

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের সিরিজে ১-১ সমতায় আছে বাংলাদেশ। এই সমতায় থাকা সিরিজের শেষ ম্যাচ আজ। এই ম্যাচে জিতে দুই দলই চায় সিরিজটা নিজেদের করে নিতে। আজকের এই ম্যাচ সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে বেলা ১২টা থেকে শুরু হবে।
আজকের ম্যাচটা এ বছর বাংলাদেশের শেষ ওয়ানডে ম্যাচ। চলতি বছরে বাংলাদেশ দল ১৯টি ম্যাচ খেলেছে; যার ১২টিতেই এসেছে জয়।

অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা বলেছেন, ‘ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে জয় বেশ গুরুত্বপূর্ণ। সেই সঙ্গে এত সুন্দর একটা বছর জয় দিয়ে শেষ করাটাও গুরুত্বপূর্ণ। ফলে আজকের ম্যাচে জয় ছাড়া আর কিছু ভাবছি না।’

অন্য দিকে ওয়েস্ট ইন্ডিজের জন্য এটা বিরল একটা সুযোগ। এক সময়ের এই প্রবল পরাক্রমশালী দলটা সর্বশেষ ওয়ানডে সিরিজ জিতেছে ২০১৪ সালে; বাংলাদেশের বিপক্ষেই। তারপর থেকে ৫ বছর কেটে গেলেও কোনো সিরিজ জিততে পারেনি দলটি। এবার তাদের সামনে এসেছে একটা সিরিজ জয়ের সুযোগ।

দলটির অধিনায়ক রভম্যান পাওয়েল জানান, তারা এই সুযোগ লুফে নিয়ে সিরিজ নিশ্চিত করতে চান।
সিরিজের ভাগ্য নির্ধারণী এই ম্যাচে বাংলাদেশ দলে একটি পরিবর্তন আসতে পারে। গত দুই ম্যাচে তিন নম্বরে ব্যাট করা ইমরুল কায়েসের এই ম্যাচে একাদশে জায়গা না হওয়ার সম্ভাবনাই বেশি। সেই তিন নম্বরে এই ম্যাচে খেলতে পারেন সৌম্য সরকার। সে ক্ষেত্রে ৬ বা ৭ নম্বরে খেলা সৌম্যর জায়গায় ব্যাট করবেন একাদশে ঢুকে পড়া মোহাম্মদ মিঠুন। দলে আর কোনো পরিবর্তনের সম্ভাবনা নেই বললেই চলে।
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি