ঢাকা, বৃহস্পতিবার   ০৪ মার্চ ২০২১, || ফাল্গুন ১৯ ১৪২৭

প্রধানমন্ত্রীর ফোনে কেঁদে ফেলেন আফিফ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৫, ১৪ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ১৭:২৭, ১৪ সেপ্টেম্বর ২০১৯

টিন এজ পেরনো টগবগে তরুণ। সিনিয়রদের ব্যর্থতার দিনে দল যখন বিপর্যয়ের মুখে, ঠিক তখনই ব্যাট হাতে জ্বলে উঠেছিলেন আফিফ হোসেন। ক্যারিয়ারের দ্বিতীয় আন্তর্জাতিক ম্যাচেই দলকে এনে দিলেন অবিস্মরণীয় এক জয়। অনবদ্য মুহূর্তটি ছিল তার খেলোয়াড়ি জীবনের ঐতিহাসিক ঘটনা।

মধুর আবেগের প্রবল স্রীতে থর থর করে যেন কাঁপছিল তার ভেতরটা। কিন্তু গল্পটা যে এখানে শেষ হয়নি। ইতিহাসটা লেখা হলো আরও খানিকটা পর।

উত্তেজনাময় খেলা শেষে যখন বিজয়ের আবেগে উড়ছে সবাই, তখন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এগিয়ে আসেন আফিফের দিকেই। ফোন এগিয়ে দিয়ে কথা বলতে বলেন তাকে। ফোনের ওপাশের কণ্ঠস্বর শুনে আফিফের যেন বিস্ময়ের ঘোর কাটছে না। কেননা, ওপর প্রান্তে যে স্বয়ং প্রধানমন্ত্রী শেখ হাসিনা! ম্যাচ জয়ী ইনিংস খেলায় অভিনন্দন দিচ্ছেন তাকে! কিন্তু এ প্রান্তে মুখে কোনও কথাই সরছিল না তার।

আবেগের সে চাপ সামলাতে না পেরে এক পর্যায়ে কেঁদেই ফেললেন আফিফ। শুধু মিরপুরের শেরে-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামই নয়, সে কান্নার সাক্ষী হয়ে রইলো গোটা ক্রিকেট বিশ্ব।

শুক্রবার রাতে বৃষ্টি নাটকের পর অনুষ্ঠিত সে ম্যাচে আফিফের অনবদ্য, দুর্দান্ত ফিফটিতেই তিন উইকেটের জয় পায় বাংলাদেশ। যে জয় দিয়েই ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে শুভ সূচনাও করে সাকিবের দল।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি