ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

লা লিগার শীর্ষে রিয়াল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২৭, ২৬ সেপ্টেম্বর ২০১৯

অভিজ্ঞ খেলোয়াড়দের বিশ্রামের দিনে দ্যুতি ছড়ালেন দুই তরুণ ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ভিনিসিউস জুনিয়র ও রদ্রিগো। এতে লা লিগায় চালকের আসনে বসে পড়ল রিয়াল মাদ্রিদ।

সান্তিয়াগো বের্নাবেউয়ে ওসাসুনাকে ২-০ গোলে হারিয়েছে জিনেদিন জিদানের দল। এ জয়ে লা লিগার পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এলো লস ব্ল্যাঙ্কোসরা।

আগের ম্যাচে সেভিয়াকে হারানো দল থেকে ৮ জন পরিবর্তন করেন কোচ জিদান। নিয়মিত একাদশের অনেকেই ছিলেন না শুরুর একাদশে। গ্যারেথ বেল, করিম বেনজেমা, হামেস রদ্রিরেগেজ, থিবো কর্তোয়া, এদেন আজাররা ছিলেন সাইড বেঞ্চে।

ঘরের মাঠে খেলতে নেমে ম্যাচের ৩৬তম মিনিটে গোল পায় রিয়াল। টনিক্রুসের পাসে জোড়ালো শটে গোল করে দলকে এগিয়ে দেন ভিনিসিউস জুনিয়র। ১-০ স্কোরলাইনে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে স্বাগতিকরা।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৭২তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন প্রথমবার রিয়ালের হয়ে মাঠে নামা রদ্রিগো। বাকি সময়ে স্কোরলাইনে আর কোনও পরিবর্তন না হওয়ায় জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল।

এ জয়ে ৬ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে শীর্ষে জিদানের দল। এক পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে অ্যাতলেতিকো মাদ্রিদ। আর ৬ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে রয়েছে মেসির বার্সেলোনা৷


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি