ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

আজ বিসিএলে নামছেন মুশফিক-ইমরুল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০০, ৭ ফেব্রুয়ারি ২০২০

উত্তরাঞ্চলের হয়ে বিসিএলে নামছেন মুশফিকুর রহিম। আজ সিলেট স্টেডিয়ামে মধ্যাঞ্চলের মোকাবিলা করবেন তিনি। মুশফিকের মতো বিসিএলের দ্বিতীয় রাউন্ডে চোট কাটিয়ে ফিরছেন ইমরুল কায়েস, মেহেদি হাসান মিরাজও। কক্সবাজারে মুখোমুখি হবেন তারা। একই সময় রাওয়ালপিন্ডিতে প্রথম টেস্ট খেলতে মাঠে নামবে জাতীয় দলও।

হ্যামস্ট্রিংয়ের চোট থেকে সুস্থ হয়ে গত সপ্তাহে ফিটনেট পরীক্ষায় পাস করায় বিসিএল খেলা নিশ্চিত করেন মুশফিক ও ইমরুল। তখনই মুশফিক বলেছিলেন, বিসিএলের ভালো পারফর্ম করে ২২ ফেব্রুয়ারি থেকে মিরপুরে শুরু হতে যাওয়া জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট দলে জায়গা করে নিতে চান তিনি। 

ইমরুলের গোড়ালিতে চোট ছিল। আর মেহেদি হাসান মিরাজের ডান হাতের আঙুলে ব্যথা ছিল। জাতীয় দলের তারকারা বিসিএলের প্রথম রাউন্ডে খেলেছিলেন। তারা টেস্ট সিরিজ খেলতে পাকিস্তান যাওয়ায় বিসিএলের দলগুলোতে বেশ পরিবর্তন আসে। 

উত্তরাঞ্চলের পনেরো জনের স্কোয়াডে মুশফিকের সঙ্গে ঢুকেছেন তরুণ লেগস্পিনার রিশাদ হোসেন। তাদের দ্বিতীয় রাউন্ডের প্রতিপক্ষ মধ্যাঞ্চলের স্কোয়াডে ডাক পেয়েছেন আব্দুল মজিদ, মার্শাল আইয়ুব ও শানাজ আহমেদ। 

সবচেয়ে বেশি পরিবর্তন এসেছে গত রাউন্ডে জয় পাওয়া পূর্বাঞ্চলের স্কোয়াডে। তামিম ইকবাল, মুমিনুল হকসহ বেশ কয়েকজন চলে যাওয়ায় ডাক পেয়েছেন ইমরুল কায়েস, নাসির হোসেন, মাহমুদুল হাসান, রাহাতুল ফেরদৌস, রেজাউর রহমান, সাকলাইন সজীব ও নোমান চৌধুরী। এ রাউন্ডে তাদের প্রতিপক্ষ দক্ষিণাঞ্চলে নতুন সুযোগ পেয়েছেন মেহেদি হাসান মিরাজ ও ইরফান শুক্কুর।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি