ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

মেসির কল্যাণে জয় পায় বার্সেলোনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৭, ১০ ফেব্রুয়ারি ২০২০

দু’বার পিছিয়ে পড়েও মেসির অ্যাসিস্টের কল্যাণে রিয়াল বেতিসকে ৩-২ গোলে হারিয়েছে বার্সেলোনা। যদিও শঙ্কা নিয়ে বেতিসের বিপক্ষে খেলতে নেমেছিল তারা। শেষপর্যন্ত মেসির কল্যাণে কষ্টার্জিত জয় নিয়ে মাঠ ছাড়ে স্প্যানিশ জায়ান্টরা।

মেসি এদিন নিজে গোল না পেলেও সতীর্থদের দিয়ে তিনটি করিয়েছেন। তার এমন অবদানে দুই দফা পিছিয়ে পড়েও হারেনি বার্সেলোনা। এদিন ম্যাচের শেষ দিকে দুই দলই ১০ জনের টিমে পরিণত হয়।

ম্যাচের ৬ মিনিটেই পেনাল্টিতে গোলের কারণে পিছিয়ে পড়ে বার্সা। ৯ মিনিটে অবশ্য বার্সাকে সমতা ফিরিয়েছিলেন ডি ইয়ং। লিওনেল মেসির বানিয়ে দেওয়া বলে গোলটি করেন তিনি।

এই সমতা বেশিক্ষণ ধরে রাখতে পারেনি বার্সা। ২৬ মিনিটে নাবিল ফেকিরের গোলে আবার এগিয়ে যায় রিয়াল বেতিস। আক্রমণ-প্রতিআক্রমণের ম্যাচে বার্সা আবার সমতা ফেরায় প্রথমার্ধের যোগ করা সময়ে। আবারও মেসির অ্যাসিস্ট। তার ফ্রি কিক থেকে গোলটি করেন সের্হিয়ো বুসকেৎজ।

মেসি অ্যাসিস্টের হ্যাটট্রিক করেছেন দ্বিতীয়ার্ধে। ৭০ মিনিটে তার ক্রস থেকে হেড করে তৃতীয় গোলটি করেন লংলে। এই স্কোরলাইনে আর হেরফের করতে পারেনি বেতিস। তবে এক জায়গায় ঠিকই সমতায় পৌঁছায় দুই দল। ৭৬ মিনিটে বেতিস ও ৭৯ মিনিটে বার্সা ১০ জনের দলে পরিণত হয়। 

অপরদিকে ওসাসুনাকে ৪-১ গোলে হারিয়ে ২৩ ম্যাচে ৫২ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল মাদ্রিদ। সমান ম্যাচে ৩ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে বার্সেলোনা।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি