ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

অজানা পাহাড় থেকে রং ছড়াচ্ছেন শ্রাবন্তী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৪৯, ১৭ অক্টোবর ২০২১

টালিউডের হার্টথ্রব শ্রাবন্তীর কিছুতেই যেন ঘরে মন টিকছে না। পূজার শুরুতে কলকাতা থাকলেও অষ্টমীতে হঠাৎই পালিয়ে যান পাহাড়ে। গন্তব্য কেউ না জানলেও পাহাড়ি এলাকা থেকে একের পর এক চোখ ধাঁধানো ছবি-ভিডিও পোস্ট করে সবাইকে কৌতুহলী করে রাখছেন।

পাহাড়ে বসেই ‘রোজা’ সিনেমার কালজয়ী গান ‘ইয়ে হাসিন বাদিয়া’ দিয়ে রিল ভিডিও বানিয়েছেন শ্রাবন্তী। পাশাপাশি নিজের এই সিক্রেট ট্রিপের আরও এক ঝলক শেয়ার করলেন তিনি। লাল শিফন শাড়িতে পাহাড়ের কোল থেকে ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেন- ‘পাহাড়ে দিকভ্রষ্ট হয়ে ঘুরে বেড়াচ্ছি’।

ক্যামেরার অপরপ্রান্তে কে আছেন সেই প্রশ্ন এখন নেটিজেনদের মনে। যদিও টলিপাড়ায় ইতিমধ্যেই গুঞ্জন উঠেছে ব্যবসায়ী প্রেমিকের সঙ্গেই নাকি একান্তে সময় কাটাচ্ছেন শ্রাবন্তী। অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর প্রেম এখন টলিগঞ্জের ওপেন সিক্রেট। তবে কি এই প্রেমিকের সঙ্গেই পাহাড়ে গেলেন শ্রাবন্তী?

গত আগস্টেও মালদ্বীপ ঘুরে এসেছেন তিনি। সেখান থেকে এসেই গিয়েছিলেন উত্তরাখন্ডের জিম করবেট ন্যাশন্যাল উদ্যানে। আবার পূজার ঠিক আগেও অন্ধ্রপ্রদেশ গিয়েছিলেন বলে জানা যায়। তাই অজানা এই পাহাড় ভ্রমণে কৌতুহলী তার অনুরাগীরা।

সূত্র : হিন্দুস্তান টাইমস

এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি