ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

অঞ্জন দত্তের ওয়েব সিরিজে চঞ্চল চৌধুরী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১৯, ১০ আগস্ট ২০২১

অঞ্জন দত্ত। গান, অভিনয় এবং পরিচালনা উভয় মাধ্যমেই সমান তালে নৈপুণ্য দেখানো শিল্পী তিনি। সম্প্রতি এই তারকা ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এর জন্য নির্মাণ করেছেন ওয়েব সিরিজ ‘মার্ডার ইন দ্য হিল’। যেটি প্ল্যাটফর্মটিতে প্রদর্শিত হচ্ছে। এটি তার নির্মিত প্রথম ওয়েব সিরিজ। নতুন খবর হচ্ছে, শিগগিরই আরো একটি নতুন ওয়েব সিরিজের কাজ শুরু করতে যাচ্ছেন তিনি। আর এতে অভিনয় করবেন বাংলাদেশের অভিনেতা চঞ্চল চৌধুরী। 

বিষয়টি নিশ্চিত করেছেন চঞ্চল। এ প্রসঙ্গে তিনি জানান, গত বৃহস্পতিবার অঞ্জন দত্ত এ বিষয়ে তার সঙ্গে কথা বলেছেন। আগামী অক্টোবরে ওয়েব সিরিজটি নির্মাণের পরিকল্পনার কথা জানিয়েছেন তিনি।

চঞ্চল চৌধুরী আরও বলেন, ‘অঞ্জন দা’র সঙ্গে আমার এরই মধ্যে দুই-তিনবার ওয়েব সিরিজে কাজ করা নিয়ে কথা হয়েছে। গল্প, চরিত্র এবং কোভিড পরিস্থিতি যদি স্বাভাবিক থাকে তাহলে অক্টোবরে হয়তো কাজটা করবো। আর এটাও সত্যি যে তার নির্দেশনায় কাজ করার ইচ্ছে রয়েছে আমার। এখন সময় ও পরিস্থিতির উপর নির্ভর করছে।’

এদিকে বেশ কিছু কাজ নিয়ে ব্যস্ত আছেন চঞ্চল চৌধুরী। শঙ্খদাস গুপ্তের পরিচালনায় ওয়েব সিরিজ ‘বলি’র কাজে অংশ নেবেন। এটা শেষ করেই তিনি একই পরিচালকের ওয়েব ফিল্মেও কাজ করবেন। এছাড়া তানিম নূরের পরিচালনায় অন্য একটি ওয়েব সিরিজে কাজ করার কথা রয়েছে তার।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি