ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

অটোরিকশাকে ইটবাহী ট্রলির ধাক্কা, নিহত ২

নোয়াখালী প্রতিনিধি 

প্রকাশিত : ১৫:০০, ২৩ ডিসেম্বর ২০২০

নোয়াখালীর চাটখিলে ব্যাটারিচালিত অটোরিকশা ও ইটবাহী হ্যান্ডট্রলির মুখোমুখী সংঘর্ষে অন্তঃসত্ত্বা এক গৃহবধূসহ ২ জনের প্রাণহানি ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও এক নারী। 

আজ বুধবার সকাল ১০টার দিকে ১১নং পোলের গোড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, উপজেলার পূর্ব শোশালিয়া কাঠিয়া বাড়ি এলাকার মোহাম্মদ সোহাগের স্ত্রী সুলতানা আক্তার (২০) ও একই এলাকার আব্দুল আজিজের ছেলে অটোরিকশা চালক ইদ্রিস মিয়া (৪৬)। আহত সালেহা আক্তার (৬০) একই এলাকার মনির হোসেনের স্ত্রী।  

স্থানীয় সূত্রে জানা গেছে, ৯ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূ সুলতানা আক্তার কয়েকদিন আগে শ্বশুরবাড়ি থেকে বাবারবাড়ি দশঘরিয়ায় আসেন। বুধবার সকালে মা সালেহা আক্তারকে নিয়ে চাটখিল হাসপাতালের উদ্দেশ্যে একটি ব্যাটারিচালিত অটোরিকশাযোগে রামগঞ্জ-সোনাইমুড়ি সড়কের ১১নং পোলের গোড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ইটবাহী একটি হ্যান্ডট্রলি রিকশাটিকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে রিকশাটি উল্টে সড়কের পাশে ছিটকে পড়লে সুলতানা ও চালক ইদ্রিস ঘটনাস্থলে নিহত হন। ঘটনায় আহত হন গৃহবধূর মা সালেহা আক্তার।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো আনোয়ারুল ইসলাম জানান, ‘নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। চালক পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে হ্যান্ডট্রলিটি আটক করা হয়েছে। আহত সালেহা আক্তারকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।’
এআই/এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি