ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

অবশেষে নিখোঁজ স্কুলছাত্র তামিমের লাশ উদ্ধার

মেহেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৪৪, ১৭ আগস্ট ২০২০

তামিমদের বাড়ির সামনে শোকাহত স্বজনদের ভিড়

তামিমদের বাড়ির সামনে শোকাহত স্বজনদের ভিড়

অবশেষে মেহেরপুর গাংনী উপজেলার মাথাভাঙ্গা নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ তামিম হোসেনের (১০) মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরী দল। সোমবার (১৭ আগস্ট) বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার মাথাভাঙ্গা নদীর উপর নির্মাণাধীন বেতবাড়িয়া-মধুখালি ব্রীজের কাছ থেকে তার লাশ উদ্ধার করা হয়। 

বামুন্দী ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা ইছাহাক আলী জানান, ফায়ার সার্ভিসের ডুবুরী দল দীর্ঘ প্রায় ১০ ঘন্টা সন্ধান করার পর মাথাভাঙ্গা নদীর উপর নির্মাণাধীন বেতবাড়িয়া-মধুখালি ব্রীজের কাছ থেকে তামিমের মরদেহ উদ্ধার করতে সমর্থ হয়।

খুলনা থেকে আসা ডুবুরী দলের প্রধান ডিএডি মোঃ শরিফুল ইসলাম জানান, নদীতে পানি বেশি ও স্রোত থাকার কারণে তামিমের মরদেহ ঘটনাস্থল থেকে অন্তত ৫ কিলোমিটার দূরে ভেসে যায়। তার মরদেহ নির্মাণাধীন একটি ব্রীজের কাছে আটকে যাওয়ার কারণে দ্রুত উদ্ধারে সমর্থ হই। 

এদিকে তামিমের মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, রোববার দুপুর ২টার দিকে উপজেলার কাজীপুর ইউনিয়নের পীরতলা গ্রামের মাথাভাঙ্গা নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে নিখোঁজ হয় তামিম। দুদিনের উদ্ধার তৎপরতা শেষে অবশেষে খুঁজে পাওয়া গেল তামিমের লাশ। নিখোঁজ তামিম হোসেন কাজিপুর বুড়িপুতা এলাকার কাবের আলীর ছেলে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি