ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

অভিনয় শিল্পী সংঘের সভাপতি নাসিম সম্পাদক রওনক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৩০, ২৮ জানুয়ারি ২০২২

অভিনয় শিল্পী সংঘের নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন আহসান হাবীব নাসিম, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রওনক হাসান। সভাপতি পদে নাসিম ৪৯৬ ভোট আর সাধারণ সম্পাদক পদে রওনক ৪২১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। 

বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে শুক্রবার সকাল সাড়ে ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোটগ্রহণের কথা থাকলেও ভোটারদের দীর্ঘ সারি থাকায় সময় বাড়িয়ে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। গণনা শেষে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার খায়রুল আলম সবুজ। শুক্রবার (২৮ জানুয়ারি) রাত ১০টায় ফল ঘোষণা করেন।

সহ-সভাপতির তিনটি পদে জয়ী হয়েছেন আনিসুর রহমান মিলন, ইকবাল বাবু ও সেলিম মাহবুব। যুগ্ম সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন নাজনীন হাসান চুমকী ও জামিল হোসেন।

এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে জয়ী হয়েছেন সাজু খাদেম, অর্থ সম্পাদক পদে মুহাম্মদ নূর এ আলম (নয়ন), দপ্তর সম্পাদক পদে শেখ মেরাজুল ইসলাম, অনুষ্ঠান সম্পাদক পদে রাশেদ মামুন অপু, আইন ও কল্যাণ সম্পাদক পদে ঊর্মিলা শ্রাবন্তী কর, প্রচার ও প্রকাশনা পদে প্রাণ রায়, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে সুজাত শিমুল এবং কার্যনির্বাহী সদস্য  ৭টি পদের জয়ী হয়েছেন আইনুন নাহার পুতুল, তানভীর মাসুদ, মাজনুন মিজান, আশরাফুল আশীষ, সূচনা সিকদার, শামস সুমন ও হিমেল হাফিজ।

উল্লেখ্য,অভিনয় শিল্পী সংঘে এবার মোট ভোটার সংখ্যা ছিল ৭৪৮ জন। এবার ভোট দিয়েছেন ৬৪২ শিল্পী। ৫৮টি বাতিল হলে ৫৮৪ ভোট সঠিক বলে গণনা করা হয়।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি