ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

অরিজিৎ’র গানে নাচলেন মোশাররফ-পিয়া-ইরেশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৩৭, ১৮ আগস্ট ২০১৮ | আপডেট: ১৩:৪৬, ১৮ আগস্ট ২০১৮

ঈদের জন্য নির্মাণ করা হয়েছে সাত পর্বের ধারাবাহিক ‘পোশাকে বংশের পরিচয়’। এ নাটকে অরিজিৎ সিংয়ের গানে পারমর্ফ করতে দেখা যাবে মোশাররফ করিম, পিয়া জান্নাতুল, ইরেশ যাকের ও জুইসহ নাটকের অনেক তারকাকে। নাটকে গানের সঙ্গে নাচতেও দেখা যাবে তাদের। গানটি নতুন করে গেয়েছেন কণ্ঠশিল্পী জিয়াউর রহমান সেতু।

‘মন আমার তোর কিনারে, হারালো দিন্দ্বাহারে, সে তো আর মানছে নারে, এবার ভালোবাসতে আয়’- এমন গানটি দর্শকরা শুনেছেন কলকাতার সিনেমা হিরোগিরিতে। ওই গানে পর্দায় ঠোঁট মিলিয়েছিলেন দেব। তার সঙ্গে ছিলেন নায়িকা শায়ন্তিকা।

‘পোশাকে বংশের পরিচয়’ নাটকের মাধ্যমেই প্রায় দেড় বছর পর নাটকে অভিনয় করলেন মডেল পিয়া জান্নাতুল।
নাটকটি রচনা ও পরিচালনা করেছেন সাজিন আহমেদ বাবু। ২৯ থেকে ৩১ জুলাই পর্যন্ত নাটকটির শুটিং হয় রাজধানীর বনানীর একটি কনভেনশন সেন্টারে। নাটকটির প্রমো ঘুরে বেড়াচ্ছে ফেসবুকের ওয়ালে। প্রমোতেই অরিজিৎ সিংয়ের ওই গানটিতে নাচতে দেখা যায় অভিনয় শিল্পীদের।


পরিচালক সাজিন আহমেদ বাবু বলেন, ‘ঈদের এ নাটকটিতে দর্শকরা যেন পরিপূর্ণ বিনোদন পায় সে দিকে লক্ষ রাখা হয়েছে। একটি কনভেনশন সেন্টারে করপোরেট পার্টি ঘিরে গড়ে উঠেছে নাটকটির গল্প। পোশাক যে কখনো কখনো গুরুত্বপূর্ণ হয়ে ওঠে, এতে সেটাই দেখবেন দর্শক।  আশা করি নাটকটি দর্শকদের কাছে পছন্দ হবে।’

নাটকটি প্রসঙ্গে অভিনেতা মোশাররফ করিম বলেন, ‘নাটকটির গল্প দারুন। হাসির একটি নাটক। তবে কোন ভাঁড়ামি দেখা যাবে না এতে। পরিচ্ছন্ন গল্প বলতে চেষ্টা করেছেন পরিচালক। আশা করি নাটকটি দর্শকদের ভালো লাগবে।’


এতে আরও অভিনয় করেছেন- রোবেনা রেজা, আহসান কবির, উজ্জ্বল মাহমুদ ও মিলন ভট্টাচার্য। নাটকটি আগামী ঈদে এশিয়ান টিভির ঈদ আয়োজনে নাটকটি প্রচার হবে।
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি