ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

আ জ ম বদরুল হাসানের দশম মৃত্যুবার্ষিকীতে স্মরণসভা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৪২, ১৯ আগস্ট ২০১৯ | আপডেট: ২২:৪৪, ১৯ আগস্ট ২০১৯

সীতাকুণ্ডের কৃতিসন্তান, ত্যাগী রাজনৈতিক, সাবেক ছাত্রনেতা ও মৎস্য অধিদপ্তরের সাবেক উপ-সহকারি পরিচালক মরহুম আ জ ম বদরুল হাসানের দশম মৃত্যুবার্ষিকী উপলক্ষে নাগরিক স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(১৭ আগস্ট) বিকেলে সীতাকুণ্ড জেলা পরিষদ মিলনায়তনে এই স্মরণসভা অনুষ্ঠিত হয়।সাপ্তাহিক চাটগাঁর বাণীর উদ্যোগে এবং ইপসা’র সহযোগিতায় এই স্মরণসভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য আওয়ামী লীগ নেতা আ ম ম দিলসাদ।
 
চাটগাঁর বাণী’র প্রধান সম্পাদক রোটারিয়ান মোহাম্মদ ইউসুফ-এর পরিচালনায় বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কৃষক লীগের সহ-সভাপতি মোস্তফা কামাল চৌধুরী,সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আবদুল্লাহ আল বাকের ভূঁইয়া, ইপসা’র প্রধান নির্বাহী মো.আরিফুর রহমান, আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান মহিউদ্দীন আহমেদ মঞ্জু, বিশিষ্ট সংগঠক  লায়ন মোহাম্মদ গিয়াস উদ্দিন, বর্নালী ক্লাবের সাধারণ সম্পাদক শিক্ষানুরাগী এ কে এম মসিউদ্দৌলা, আওয়ামী লীগ নেতা গোলাম রব্বানী, আওয়ামী লীগ নেতা মাস্টার জাহাঙ্গীর ভূঁইয়া, জাসদ নেতা সাইফুল আকতার, আহমেদ হোসেন নিজামী, মুরাদপুর ইউপি চেয়ারম্যান মো. জাহেদ হোসেন নিজামী (বাবু), সাবেক ইউপি চেয়ারম্যান রেজাউল করিম বাহার, সীতাকুণ্ড উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও শেখের হাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু বক্কর, সীতাকুণ্ড সমিতি-চট্টগ্রামের সাধারণ সম্পাদক নাছির উদ্দীন মানিক, সরকার হাট এন আর হাই স্কুলের প্রধান শিক্ষক নুরুল মোস্তফা, সীতাকুণ্ড উপজেলা সরকারি প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক দীপক কান্তি ভট্টাচার্য্য, সাবেক ছাত্রনেতা মো.শাহাজাহান চৌধুরী,সীতাকুণ্ড উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বিমল চন্দ্র নাথ, ইঞ্জিনিয়ার জাহাঙ্গীর আলম, সাবেক ছাত্রনেতা মুহাম্মদ ইউছুপ খাঁন, সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের আহবায়ক শায়েস্তা খান ও ইপসা’র কর্মী আনিসুল হক প্রমুখ।

স্মরণসভায় বক্তারা বলেন, আ জ ম বদরুল হাসান ছিলেন বহুমুখী গুণের অধিকারী একজন পরীক্ষিত রাজনীতিবিদ।তিনি দলের জন্য একজন নিবেদিত প্রাণ। সর্বজন শ্রদ্ধেয় এই ব্যক্তিত্বকে আমরা অকালে হারিয়েছি।তার শূন্যতা এখনও পূরণ হয়নি।দলের যেকোনো আদেশ ও নির্দেশ তিনি অক্ষরে অক্ষরে পালন করতেন।
তার স্মরণে একটি স্মারকগ্রন্থ প্রকাশ ও বদরুল হাসানের পরিবারসহ সীতাকুণ্ড আওয়ামী লীগের অসহায় ত্যাগী নেতাদের সহায়তার জন্যে আর্থিক ফান্ড গঠনের সিদ্ধান্ত হয়। 
কেআই/    


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি