ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

আইডিয়াল স্কুলের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩৮, ১৯ ডিসেম্বর ২০১৮

আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। বুধবার দুপুরে তিন শাখার ২য় ও ৩য় শ্রেণির বালকদের ভর্তির ফল প্রকাশ করা হয়।           

স্কুল কর্তৃপক্ষ জানিয়েছে, বৃহস্পতিবার একই স্তরের বালিকাদের ও পরশু অন্যান্য স্তরের ফল প্রকাশ করা হবে।        

আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক আব্দুল সালাম বলেন, আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের মতিঝিল, মুগদা ও বনশ্রী শাখার ২য় ও ৩য় শ্রেণির বালকদের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। তিন শাখায় প্রায় ৭০০ ছাত্র ভর্তি পরীক্ষায় পাস করেছে।   

তিনি বলেন, বৃহস্পতিবার এ দুই ক্লাসের বালিকাদের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হবে। ২১ ডিসেম্বর ৪র্থ শ্রেণি থেকে ৮ম শ্রেণির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করার প্রস্তুতি চলছে। আগামী সপ্তাহ থেকে ভর্তি প্রক্রিয়া শুরু হবে।    

জানা গেছে, চলতি বছর নভেম্বরে ভর্তি কার্যক্রম শুরু হয়। এরপর ১২ ডিসেম্বর বেসরকারি এ শিক্ষা প্রতিষ্ঠানের ২য় থেকে ৮ম শ্রেণির ভর্তি পরীক্ষা শুরু হয়। দু’দিনব্যাপী আয়োজন করা হয় ভর্তি পরীক্ষা।

এর আগে গত ১০ ডিসেম্বর ২০১৯ শিক্ষাবর্ষে প্রথম শ্রেণির ভর্তি লটারি অনুষ্ঠিত হয়। তিনটি শাখায় প্রথম শ্রেণিতে সর্বমোট ৮৪০ শিক্ষার্থী ভর্তি করা হয়। এর মধ্যে বালক ও বালিকা পৃথক ক্যাটাগরিতে মতিঝিল ও বনশ্রী শাখায় বাংলা ও ইংরেজি উভয় ভার্সনে এবং মুগদা শাখায় শুধু বাংলা ভার্সনে শিক্ষার্থী ভর্তি করা হয়।

এসি 
       


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি