ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

আইবিবিএল’র উদ্যোগে মানি লন্ডারিং বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৬, ২৮ অক্টোবর ২০১৮

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড (আইবিবিএল)- এর উদ্যোগে ট্রেড বেজ্ড মানি লন্ডারিং ও পরিপালন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার ইসলামী ব্যাংক টাওয়ারে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম এর সভাপতিত্বে দিনব্যাপী এই কর্মশালা উদ্বোধন করেন বাংলাদেশ ব্যাংকের এক্সিকিউটিভ ডাইরেক্টর ও বাংলাদেশ ফাইন্যান্সয়িাল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ) এর উপ-প্রধান মো. মাসুদ বিশ্বাস। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ইসলামী ব্যাংক ট্রেইনিং এন্ড রিসার্চ একাডেমির মহাপরিচালক ড. মাহমুদ আহমেদ।

রিসোর্স পারসন হিসেবে ট্রেড বেজ্ড মানি লন্ডারিং রিপোর্টিং শীর্ষক সেশন পরিচালনা করেন বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক মোহাম্মদ শফিকুল এমদাদ। এসময় ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ডেপুটি ক্যামেলকো মো. রফিকুল ইসলাম, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এ.জি.এম. কামরুল ইসলাম, ভাইস প্রেসিডেন্ট মো. হাবিবুর রহমান ও সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ শাহাদাত হোসেনসহ ৬০টি এডি শাখার বৈদেশিক বাণিজ্য বিভাগের ইনচার্জবৃন্দ উপস্থিত ছিলেন।

একে//


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি