ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

আইসিসির বিরুদ্ধে কথা বলায় হাফিজকে শোকজ নোটিশ পিসিবির

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪০, ২১ মে ২০১৮ | আপডেট: ১৫:৪১, ২১ মে ২০১৮

পাকিস্তানি ক্রিকেটার মুহাম্মদ হাফিজকে শোকজ নোটিশ পাটিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) সন্দেহভাজন বোলিং অ্যাকশন বাছাইয়ের প্রক্রিয়ার বিরুদ্ধে মন্তব্য করায় তাকে শোকজ নোটিশ পাটিয়েছে পিসিবি।

ক্রিকবাজের বরাত দিয়ে এনডিটিভি জানিয়েছে, আগামী সাত দিনের মধ্যে হাফিজকে নোটিশের জবাব দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। একইসঙ্গে তাকে গণমাধ্যমের সঙ্গে কোনো ধরণের কথা বলতে নিষেধ করা হয়েছে। মূলত আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের সমালোচনা করায় তার বিরুদ্ধে এ নোটিশ জারি করে পিসিবি। গত শুক্রবার এক ইমেইলের মাধ্যমে তাকে নোটিশটি পাঠানো হয়।

গত বছরের এপ্রিলে শ্রীলঙ্কার বিরুদ্ধে বোলিং করার সময় হাফিজের বোলিং অ্যাকশন অবৈধ ঘোষণা করে আইসিসি। হাফিজের কনুই ১৫ ডিগ্রির চেয়ে বেশি বাঁকায় তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা আসে। তবে চলতি বছরের ১লা মে থেকে ফের বোলিং করার অনুমতি পায় হাফিজ। গত বছরে গুরুত্বপূর্ণ কয়েকটি টুর্নামেন্টে অংশগ্রহণ করতে না পারার ক্ষোভ থেকেই এ মন্তব্য করেন হাফিজ।

উর্দু একটি দৈনিকের কাছে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আইসিসির মধ্যে একটি প্রভাবশালী মহল আছে, কেউ তাদের বিরুদ্ধে যেতে পারে না।’ এদিকে বিশ্বের সব বোলারকে কেন এই টেস্ট দিতে হয় না, সে বিষয়েও প্রশ্ন তুলেন হাফিজ।

সূত্র: এনডিটিভি
এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি