ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

আগামী ঈদেও কী শাকিবের দুটি সিনেমা?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৩৫, ১৯ মে ২০২২

গত রোজার ঈদে শাকিব খানের দুই সিনেমা বেশ দর্শক মাতিয়েছেন। আর ঠিক তেমনি আসছে  ঈদেও দু’টি সিনেমা মুক্তির পরিকল্পনা রয়েছে এই সুপারস্টারের।

গত ঈদে এস এ হক অলীক পরিচালিত ‘গলুই’ এবং শাহীন সুমন পরিচালিত ‘বিদ্রোহী’ নামক দুটি সিনেমা মুক্তি পেয়েছিলো এই অভিনেতার। এরমধ্যে ‘বিদ্রোহী’ সর্বাধিক হলে চলেছে। তবে প্রসংশার দিক দিয়ে বেশ এগিয়ে রয়েছে ‘গলুই’ সিনেমাটি।

ধারণা করা হচ্ছে, আগামী ঈদে শাকিব খান অভিনীত দুটি সিনেমা মুক্তি পেতে চলেছে। একটি হল- ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘অন্তরাত্মা’ আর অন্যটি হলো তপু খান পরিচালিত ‘লিডার, আমিই বাংলাদেশ’।

এরমধ্যে প্রথম সিনেমাটিতে শাকিবের বিপরীতে রয়েছেন ওপার বাংলার দর্শনা বণিক। আর পরেরটিতে শাকিবের নায়িকা হয়েছেন শবনম বুবলী।

গত ঈদে শাকিবের সিনেমা দেখতে হলে এসেছেন দর্শক, উপভোগ করেছেন ঠিক আগের মতো। আসছে কোরবানির ঈদেও প্রিয় এই তারকার ছবি দেখার জন্য তাই উদগ্রীব তার ভক্তরা। শাকিব নিজেও তার ফেসবুক পোস্টে সে ইঙ্গিত দিয়েছেন। 

তিনি ‘অন্তরাত্মা’র একটি ছবি প্রকাশ করে ক্যাপশনে লিখেছেন, আপকামিং ফিল্ম! 

প্রসঙ্গত, এ নায়ক দীর্ঘ সময় ধরে আমেরিকায় রয়েছেন। সেখানে গ্রিন কার্ডের জন্যও আবেদন করেছেন। আমেরিকাতেই একটি সিনেমারও ঘোষণা দিয়েছেন ইতোমধ্যে। তবে দ্রুতই শাকিব দেশে ফিরে নতুন সিনেমার কাজ শুরু করবেন বলেও জানিয়েছেন।

আরএমএ
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি