ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

আদর্শের সঙ্গে না মেলায় কোটি টাকার বিজ্ঞাপন ফেরত তারকাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪২, ৩০ জুলাই ২০১৭

আদর্শের সঙ্গে না মেলায় কোটি কোটি টাকার বিজ্ঞাপন ফিরিয়ে দিয়েছেন বলিউডের অনেক তারকা। এসব বিজ্ঞাপনের মধ্যে ছিল সামাজিক সমস্যা, সেক্সিজম, মদ ও তামাক জাতীয় দ্রব্য।

জেনে নেওয়া যাক কে কত টাকার বিজ্ঞাপন ফিরিয়ে দেন-

কঙ্গনা রানাউত: ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপনের অফার ফিরিয়ে দিয়েছিলেন কঙ্গনা। নায়িকা মনে করেন, কালো মানুষদের কাছে এই বিজ্ঞাপন অসম্মানের। আর সেই কারণেই দু’কোটি টাকার এই অফার ফিরিয়ে দিয়েছিলেন তিনি। 

কারিনা কাপূর: ২০০৮ সালে সেক্সিয়েস্ট নিরামিষাশীর তকমা পাওয়ার পর একটি চিকেন ব্র্যান্ডের মোটা অঙ্কের বিজ্ঞাপনের অফার ফিরিয়ে দিয়েছিলেন কারিনা কাপূর। নিরামিষ খাদ্য প্রোমোট করাই ছিল তাঁর লক্ষ্য। 

অভিষেক বচ্চন: আদর্শের সঙ্গে না মেলায় ১০ কোটি টাকার মদের বিজ্ঞাপন অফার ফিরিয়ে দিয়েছিলেন জুনিয়র বচ্চন।

জন আব্রাহাম: ঠিক একই কারণে মদ ও তামাক জাতীয় দ্রব্যের বিজ্ঞাপনের অফার ফিরিয়ে দিয়েছিলেন জন। সব মিলিয়ে ওই অফার ছিল প্রায় তিন কোটি টাকার।

অমিতাভ বচ্চন: পণ প্রথাকে সমর্থন করা হচ্ছে বুঝতে পেরে একটি বিজ্ঞাপনী চুক্তি ভেঙে বেরিয়ে যান অমিতাভ। এতে তাঁর বেশ কয়েক কোটি টাকা ক্ষতি হয়েছিল।

আমির খান: আদর্শের সঙ্গে না মেলায় বহু ভোগ্যপণ্যের বিজ্ঞাপনের অফার ফিরিয়ে দেন মিস্টার পারফেকশনিস্ট। কারণ সামাজিক সমস্যা ও বিভিন্ন প্রকল্পের বিজ্ঞাপনেই একমাত্র মুখ দেখান তিনি।

অনুষ্কা শর্মা: সামাজিক সমস্যা, কোনও রকম বর্ণবিদ্বেষী বা সেক্সিসম সংক্রান্ত বিষয় থাকলে সেই বিজ্ঞাপনের অফার ফিরিয়ে দেন অনুষ্কা।

রণবীর কাপূর: ৯ কোটি টাকার ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপনের লোভনীয় অফার ফিরিয়েছিলেন রণবীর কাপূরও।

 

আর/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি