ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

পাক-শ্রীলংকা শেষ ম্যাচ আজ

আন্তর্জাতিক ক্রিকেট ফিরছে পাকিস্তানে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫৮, ২৯ অক্টোবর ২০১৭

পাকিস্তানের লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে আজ স্বাগতিক পাকিস্তানের বিপক্ষে খেলতে নামছে শ্রীলঙ্কা। তিন ম্যাচ সিরিজের তৃতীয় ও শেষ টোয়েন্টি ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায়। ম্যাচটি সরাসরি দেখাবে সনি সিক্স।

সংযুক্ত আরব আমিরাতে প্রথম দুই ম্যাচ জিতে ইতোমধ্যে সিরিজ জিতে নিয়েছে পাকিস্তান। তারপরও আগ্রহের কেন্দ্রবিন্দুতে ম্যাচটি। ২০০৯ সালে শ্রীলঙ্কা টিম বাসে সন্ত্রাসী হামলার কারণেই নিজেদের মাঠে নিষিদ্ধ হয় পাকিস্তান। এরপর থেকে সংযুক্ত আরব আমিরাতই হয়ে উঠে পাকিস্তানের ঘরের মাঠ।

দীর্ঘদিন পর ২০১৫ সালের মে-জুনে ওয়ানডে ও টি-টুয়েন্টি সিরিজ খেলতে পাকিস্তান গিয়েছিল জিম্বাবুয়ে। কিন্তু এখন পর্যন্ত বড় কোনো দলকে পাকিস্তানে গিয়ে খেলার জন্য রাজি করাতে পারেনি দেশটির ক্রিকেট বোর্ড। আর কদিন আগে গত সেপ্টেম্বরে ঘরের মাঠে বিশ্ব একাদশের বিপক্ষে তিন ম্যাচের সিরিজ খেলেছিল পাকিস্তান। আর এবার পাকিস্তানে খেলতে গেছে শ্রীলঙ্কা।

পাকিস্তানে গিয়ে কোনো ম্যাচ খেলতে অবশ্য রাজি ছিলেন না শ্রীলঙ্কার ক্রিকেটাররা। তাদের আপত্তির কথা দেশটির বোর্ডকেও জানিয়েছিল। বিষয়টি নিয়ে তখন ভাবনায় পড়ে গিয়েছিল লঙ্কান ক্রিকেট বোর্ড। তবে শেষ পর্যন্ত এসএলসি সিদ্ধান্ত নিয়েছে, লাহোরে গিয়ে একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে রাজি তারা।  অবশ্য লঙ্কান ক্রিকেটররা দেশটির বোর্ডকে চিঠি পাঠিয়ে পাকিস্তানে যাওয়ার ব্যাপারে অনিচ্ছা প্রকাশ করেছিলেন। সে চিঠিতে স্বাক্ষর করেছিলেন চুক্তিবদ্ধ ৪০ ক্রিকেটার। বোর্ড অবশ্য খেলোয়াড়দের কথা আমলে নেয়নি।

 

সূত্র : ক্রিকইনফো

/ এমআর / এআর

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি