ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

আবারও টিভি নাটকে সিমলা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৭, ১৬ এপ্রিল ২০২১ | আপডেট: ১০:৫৮, ১৬ এপ্রিল ২০২১

দীর্ঘ দিন অভিনয় থেকে দূরে আছেন চিত্রনায়িকা সিমলা। অনেক দিন পর আবারও ফিরছেন তিনি। তবে বড় পর্দায় নয়, ফিরছেন টিভি নাটকে অভিনয়ের মধ্য দিয়ে। অভিনেত্রীকে এবার দেখা যাবে ‘আমার বউ সেলিব্রেটি’ নামের একটি নাটকে। 

নাটকটি রচনা ও পরিচালনা করেছেন হাসান জাহাঙ্গীর। এতে সিমলার বিপরীতে দেখা যাবে চলচ্চিত্র অভিনেতা মারুফ আকিবকে। সম্প্রতি বিএফডিসিতে এই নাটকের দৃশ্যধারণ করা হয়েছে। শিগগির নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে বলে নির্মাতা জানিয়েছেন। 

ছোট পর্দায় অভিনয় নিয়ে সিমলা বলেন,  ‘টিভি নাটকে অভিনয় করব না- এমন কথা কখনও বলিনি। ভালো গল্প ও চরিত্র পেলে ছোট পর্দায় যে কোনো সময় কাজ করতে পারি। এ কথা ঠিক যে, সিনেমা হলো আমার ধ্যান-জ্ঞান। সব সময় সিনেমার কাজ প্রাধান্য দিয়েছি। তারপরও অভিনয়ের তৃষ্ণা মেটাতে নাটকে অভিনয় করা। এবার নাটকটির গল্প বেশ মজার। দর্শক নাটক দেখে আনন্দ পাবেন বলেই আমার বিশ্বাস।’

এর আগে সোহেল রানা পরিচালিত ‘বৈবাহিক সর্বনাশ’ নামে একটি নাটকে সিমলাকে দেখা গিয়েছিল। তার সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা ‘নেকাব্বরের মহাপ্রয়াণ’। এ ছাড়া মুক্তির অপেক্ষায় আছে ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ সিনেমাটি।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি